বিনোদন

সব পাপ ধুয়ে দিক! রাজ কুন্দ্রার নোংরা কান্ডের পর প্রথমবার স্বামীর সাথে সাই বাবার মন্দিরে হাজির শিল্পা

গত বছর শেষ কয়েক মাসে বিনোদন জগতে, বিশেষ করে বলিউডে ঘটে গিয়েছে নানা ঘটনা। গত ১৯ জুলাই অশ্লীল ছবি বানিয়ে একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর টানা ২ মাস গরাদের পিছনে থেকে শেষমেশ গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন রাজ।

আগের বছরের সমস্ত মনমালিন্য ভুলে শিরডিতে সাই বাবা মন্দিরে আশীর্বাদ চেয়ে ২০২২ অর্থাৎ নতুন বছর শুরু করেন রাজ শিল্পা। রাজ কুন্দ্রা মুম্বাইতে পর্ণ ভিডিও মামলায় গ্রেপ্তার হওয়ার পর এই দম্পতি অত্যন্ত কঠিন সময়ের মধ্য দিয়ে গিয়েছিল তা বলাই বাহুল্য। এরপর থেকে রাজের সাথে কোনোও ছবি পোস্ট করেননি শিল্পা। কিন্তু ৫ জানুয়ারি মন্দির থেকে তাদের একটি ভিডিও পোস্ট করে শিল্পা লিখেছেন “সবকা মালিক এক”।

এই অসময়েও শিল্পা তার স্বামীর পাশে দাঁড়িয়েছিলেন এবং দুজনে একসাথে এই ঝড় মোকাবিলা করেছিলেন।এবার তারা শিরডির সাই বাবা মন্দিরে ২০২২-এর জন্য আশীর্বাদ চেয়েছেন। মন্দির থেকে একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা যেখানে তাদের প্রার্থনা করতে দেখা যায়, শিল্পা লিখেছেন, “সবকা মালিক এক শ্রদ্ধা আর প্রণাম ওম সাই রাম #শিরডি #ওমসাইরাম #faith #love #gratitude #happy #protection #shraddaaursaboori (sic)।”

রাজ কুন্দ্রার বাবা এবং শিল্পা শেট্টি কুন্দ্রার শ্বশুর ৪ঠা জানুয়ারী ৭৫ বছর বয়সে পা দেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে তাকে আন্তরিক নোটের সাথে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লিখেছেন, “শুভ ৭৫ তম জন্মদিন, বাবা! বিশ্বের সেরা শ্বশুর হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আপনাকে আমাদের জীবনে পেয়ে আমরা অনেক ধন্য। আপনার হাসি আমাদের শক্তি, আপনি সর্বদা মহান স্বাস্থ্য, শান্তি এবং ভালবাসার বেঁচে থাকুন। আমরা আপনাকে ভালবাসি!

 

প্রসঙ্গত, রাজ ও শিল্পার দুই সন্তান । তারা ২০১২ সালে তাদের প্রথম সন্তান সামিশাকে স্বাগত জানায়। তাদের ছেলে ভিয়ান ২০২০ সালের ফেব্রুয়ারিতে সারোগেসির মাধ্যমে জন্মগ্রহণ করে।

 

Related Articles

Back to top button