বিনোদন

বাবাকেই পোড়াও, রাজ কুন্দ্রা নিজেই রাবণ! দুশেরায় শিল্পার ছেলেকে বার্তা নেটিজেনদের

পর্ণকান্ডে সদ্য জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। অশ্লীল ছবি বানানো এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে যায় রাজ ঘরণী শিল্পার জীবনে।শিল্পাসহ তাঁর পরিবারের ওপর গোটা ঘটনার প্রভাব এসে পড়ে ।

কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছেন শিল্পা এবং তার পরিবার। রাজ এখন জামিন পেয়ে নিজের আবাসনেই রয়েছেন। তবে শিল্পা এবং তার পরিবারের উপর লাগাতার চলছে আক্রমণ।

দিন কয়েক আগেই সংবাদ মাধ্যম শিল্পাকে স্বামী সংক্রান্ত প্রশ্ন করায় অভিনেত্রী রেগে উত্তর দেন, ‘‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তাঁর মতো দেখতে? না, না বলুন, আমি কে?’’ এছাড়াও শিল্পা জানিয়েছিলেন, ‘‘আমি মনে করি, এক জন খ্যাতনামীর কখনও অভিযোগ করা উচিত নয়, একইসঙ্গে কোনও বিষয়ে কৈফিয়তও দেওয়া উচিত নয়।’’

সম্প্রতি রাজকে নিয়ে কোনোওরকম মন্তব্যই করতে চাননা শিল্পা। দুই সন্তানকে নিয়েই দিব্যি রয়েছেন তিনি। গতকাল ছিল বিজয়া দশমী, এই দিন বাংলা বাদে উত্তর, মধ্য ও পশ্চিম ভারতীয় রাজ্যগুলিতে দুশেরা পালিত হয়। এই উৎসবে দুষ্টের দেবতা রাবণের মূর্তি আতশবাজি দিয়ে পোড়ানো হয়। তাদের বিশ্বাস এভাবেই অশুভ শক্তির দমন হয়।

 

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

এই দিনেই গত বছরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শিল্পার ছেলেকে রাজ কুন্দ্রা তীর ধনুক দিয়ে রাবণের গায়ে অগ্নিবাণ ছোঁড়া শেখাচ্ছে৷ এই ভিডিও দেখে নেটিজেনরা শিল্পার ছেলের উদ্দেশ্যে বলছেন, রাজের গায়ে আগুন ধরিয়ে দাও, কারণ রাজ হল এই বছরের রাবণ।

Related Articles

Back to top button