বিনোদন

করোনা প্যায়ার হ্যায়! কোভিড আক্রান্ত বরকে অভিনব উপায়ে চুমু খেলেন শিল্পা শেট্টি

শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রা, এক সপ্তাহ আগেই করোনা পরীক্ষা করেন এবং তার ফল পজেটিভ আসে৷ বর্তমানে ভাইরাস থেকে সেরে উঠেছেন শিল্পা পতি। তবে আপতত তিনি নিজের বাড়িতে স্ব-বিচ্ছিন্নই রয়েছেন। রবিবার শিল্পা তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে স্বামীর সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করেন।

করোনার জন্য স্বামীকে ‘আদর’ করবেন না তাই আবার হয় নাকি? অভিনব পদ্ধতিতে তাই স্বামীর ঠোঁটে ঠোঁট রাখলেন শিল্পা। ছবিতে দেখা যাচ্ছে, কাঁচের জানলার একদিকে অভিনেত্রী অন্যদিকে তার স্বামী। মুখে মাস্ক এঁটে কাঁচের জানলার উপর দিয়েই বরকে চুমু খেলেন অভিনেত্রী। তাদের এই রোমান্টিক ছবি ইতিমধ্যেই তুমুল ভাইরাল নেটপাড়ায়।

ছবি শেয়ার করে শিল্পা নিজের পোস্টে একটি কৌতুকপূর্ণ ক্যাপশনও লিখেছিলেন। ক্যাপশনে তিনি ‘কাহো না প্যায়ার হ্যায়’ গানটির অনুকরণে লিখেছেন ‘করোনা প্যায়ার হ্যাঁ ‘।

শিল্পা তার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি সেলফিও পোস্ট করেছিলেন যেখানে আমরা দেখতে পাচ্ছি যে তিনি বাড়িতে প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করছেন। ছবিতে, অভিনেত্রী ফেস শিল্ড, মাস্ক এবং পিপিই কিট পরে রয়েছেন। শিল্পা তার ইনস্টাগ্রাম স্টোরিতে, বিট ইট বাই মাইকেল জ্যাকসন গানটি যুক্ত করেছেন এবং লিখেছেন, “করোনা বলে তো অপেক্ষা করতে পারি না ”

শুধু রাজ কুন্দ্রা নয়, তাদের বাচ্চা ভায়ান এবং সমীক্ষাও কভিড-পজিটিভ। রাজের বাবা-মা, শিল্পার মা সুনন্দ শেট্টি এবং তাদের দুই কর্মী সদস্যও করোনভাইরাসটির জন্য ইতিবাচক পরীক্ষা করেছিলেন। তবে সকলেরই চিকিৎসা চলছে। এবং সকলেই সুস্থতার দিকে এগোচ্ছেন বলেও জানান অভিনেত্রী।

Related Articles

Back to top button