ভাইরালভিডিও

মাছ মাংস নয়, লাউ খেতে ইচ্ছে করছে! স্বামীর পাপের প্রায়শ্চিত্ত করতে নিরামিষাশী হলেন শিল্পা শেট্টি?

অভিনয় থেকে নাচ, বিচারকের আসন থেকে স্টেডি অ্যান্ড ফিট থাকার টোটকা সবেতেই পারদর্শী বলি অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) । তার কাছে অসাধ্য বোধহয় কিছুই নেই। যেখানেই হাত দেন সেখানেই মনোযোগের সঙ্গে সেটা সম্পন্ন করেন শিল্পা। কিন্তু গত কয়েকদিন ধরেই শিল্পার নাম চর্চায় উঠে এসেছে তার স্বামী রাজ কুন্দ্রার কারণে। তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন মডেলদের দিয়ে পর্ণ শ্যুট করে তা একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেন। এই খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীকে নিয়ে যথেচ্ছ চর্চা শুরু হয়।

নব্বইয়ের দশকের অন্যতম হিট অভিনেত্রী দের একজন শিল্পা শেট্টি। বলিউডে শিল্পা একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন। দীর্ঘদিন চলচ্চিত্র জগতের সাথে যুক্ত হলেও বেশ কয়েজ বছর ছবিতে আর কাজ করেন না শিল্পা। সদ্য অভিনেত্রী সুপার ডান্সার – ৪ এর শ্যুটিং শেষ করেছেন। এরপর তাকে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্টের ‘ বিচারকের আসনে দেখা মিলবে শিল্পার।

এদিকে সামনেই দিওয়ালি, তার উপর আজ ছিল উইকেন্ড। রবিবার সকলেই লাঞ্চে একটু ভালো মন্দ খেতেই প্রেফার করেন। কিন্তু শিল্পা শেট্টি তো উলটো পথের পথিক। তাই তার সবকিছুই আলাদা। রবিবারের বার বেলায় শিল্পার ইচ্ছা হয়েছে লাউ খাওয়ার৷ তাও বাজার চলতি নয় ফার্ম হাউজ থেকে টাটকা লাউ নিজের হাতে তুলে তবেই সেটা খাবেন অভিনেত্রী৷

আসলে, ছেলে ভিয়ান, মেয়ে সামিশা এবং মা সুনন্দা শেট্টির সাথে পারিবারিক ছুটিতে আলিবাগে যাওয়ার পথে, রবিবার ইনস্টাগ্রামে নিজের এই ভিডিও শেয়ার করেছেন শিল্পা। যেখানে, তাকে লাউ তুলতে দেখা গিয়েছে। এবং লাউয়ের প্রতি তার ভালোবাসা সম্পর্কেও কথা বলেছেন তিনি। লাউ ছিঁড়তে গিয়ে তার মুখে চোখে গাছের কষও লেগে গিয়েছে। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে অর্গানিক, ফার্মিং, হ্যাপি এবং ক্লিন ইটিং হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

 

Related Articles

Back to top button