বিনোদনভাইরালভিডিও

রাজের পাপের প্রায়শ্চিত্ত করতেই মাথা নেড়া করলেন! শিল্পার নতুন হেয়ার স্টাইল দেখে প্রশ্ন নেটিজেনদের

পর্ণকান্ডে সদ্য জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। অশ্লীল ছবি বানানো এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে যায় রাজ ঘরণী শিল্পার জীবনে।শিল্পাসহ তাঁর পরিবারের ওপর গোটা ঘটনার প্রভাব এসে পড়ে।

কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছেন শিল্পা এবং তার পরিবার। রাজ এখন জামিন পেয়ে নিজের আবাসনেই রয়েছেন। তবে শিল্পা এবং তার পরিবারের উপর লাগাতার চলছে আক্রমণ।

দিন কয়েক আগেই সংবাদ মাধ্যম শিল্পাকে স্বামী সংক্রান্ত প্রশ্ন করায় অভিনেত্রী রেগে উত্তর দেন, ‘‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তাঁর মতো দেখতে? না, না বলুন, আমি কে?’’ এছাড়াও শিল্পা জানিয়েছিলেন, ‘‘আমি মনে করি, এক জন খ্যাতনামীর কখনও অভিযোগ করা উচিত নয়, একইসঙ্গে কোনও বিষয়ে কৈফিয়তও দেওয়া উচিত নয়।’’

Raj Kundra Shilpa Shetty

শিল্পা এখন যাই করছেন তাতেই তিনি শিকার হচ্ছেন নেটিজেনদের তীব্র কটাক্ষের। সম্প্রতি চুল কেটেও রেহাই পেলেন না শিল্পা। খুব সাহসি পদক্ষেপ নিয়েও সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোলের সম্মুখীন রাজ ঘরণী। সাধারণ কোনও হেয়ার কাট নয়। আন্ডার কাট করিয়েছেন তিনি। অর্থাৎ মাথার নীচ টুকু নেড়া করে ফেলেছেন শিল্পা।

মাথার অর্ধেক নেড়া অর্ধেক চুল, এই অদ্ভুত হেয়ার কাটের কারণ খুঁজতেই এখন মরিয়া নেটিজেনরা। এই কান্ড করে ইনস্টাগ্রামে সেই অভিনব হেয়ারকাটের দুই দুখানি ভিডিয়োও শেয়ার করেছেন শিল্পা। ভিডিও শেয়ার করে ক্যাপশনে শিল্পা লিখেছেন, “মিথ্যা বলব না। অনেক সাহস লেগেছিল এই হেয়ার কাট করতে। আমাদের কোনও দিনই রিস্ক না নিয়ে কাটে না, নিজের আরাম থেকে না বেরিয়ে কাটে না। নতুন অ্যারোবিক ওয়ার্ক আউট করছি। এটাকে বলে ট্রাইবাল স্কোয়াট। এটি শরীরের নীচের অংশের এক্সারসাইজ়।”তবে নেটিজেনরা মনে করছেন স্বামী রাজের পাপের প্রায়শ্চিত্ত করতেই এই কাজ করেছেন শিল্পা।

 

Related Articles

Back to top button