গসিপবিনোদনসিনেমা

পর্ণ তৈরিতে অভিযুক্ত রাজ, হাতছাড়া হচ্ছে একাধিক কাজ! পুলিশের সামনেই ক্ষোভ উগরে দিলেন শিল্পা

অশ্লীল ছবি বানানোর অভিযোগে গত সোমবার অর্থাৎ ১৯ জুলাই রাতেই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রাকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। গ্রেফতারির পর ২৩ জুলাই তাকে এসপ্ল্যানেড আদালতে পেশ করা হয়। এরপর তাকে ২৭ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। তবে আজ সেই মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ফের তাকে হেফাজতে রাখার জন্য আদালতে হাজির করা হবে।

পুলিশের অভিযোগ, জিজ্ঞাসাবাদের সময় কোনও রকম সহযোগিতা করছেন না রাজ। এই ঘটনায় ২৩ জুলাই রাজ কুন্দ্রার স্ত্রী তথা বিজনেস পার্টনার শিল্পা শেঠিকেও একটানা ৬ ঘন্টা জিজ্ঞাসাবাদ করেন মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। ওইদিন বিকেলে রাজ কুন্দ্রাকে নিয়েই শিল্পা শেট্টির জুহুর বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। আর শিল্পা শেঠির জিজ্ঞাসাবাদ কে কেন্দ্র করেই সম্প্রতি এক চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে।

সূত্রের খবর ওই পুলিশের সাথে রাজ কুন্দ্রাকে দেখা মাত্রই রাগে ফেটে পড়েন শিল্পা। উপস্থিত পুলিশদের সামনেই রাজের ওপর চিৎকার করে বলতে থাকেন তার এই কেসের জন্য তাঁদের পরিবারে অশান্তি তৈরি হয়েছে। আর শুধু মাত্র এই কেসের জন্য তাঁর হাত থেকে অনেকগুলো এন্ডোর্সমেন্ট এবং বিজনেস ডিল বেরিয়ে গেছে। সেইসাথে তিনি রাজকে বলেন শিল্পাকে তার অ্যাপ বা তার ব্যবসায়ের বিষয়ে সবকিছু বলা উচিত ছিল। এর পরেই শিল্পা কান্নায় ভেঙে পড়েন। জানা যায় সেসময় শিল্পা কে কাঁদতে দেখে রাজ কুন্দ্রারও চোখে জল চলে আসে। এরপর নাকি রাজ গিয়ে শিল্পাকে বারবার বোঝানোর চেষ্টা করছিলেন তিনি নির্দোষ।

Bollywood Couples in which wife are elder than husband Shilpa Shetty Raj Kundra

তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে রাজ শিল্পাকে বলেন যে তিনি পর্ন নয়, ইরোটিকা সিনেমা তৈরি করেছেন।এরপর জেরার মুখে পড়ে শিল্পা দাবি করেছেন তিনি হটশটস অ্যাপের ব্যাপারে কিছু জানতেন না। তবে তাঁর স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ। পুলিশকে দেওয়া বয়ানে তিনি বলেন, ‘আমার স্বামী ইরোটিকা বানাতেন, পর্নোগ্রাফি নয়’। এরপর তিনি মুম্বাই পুলিশকে পর্ণ আর ইরোটিকার মধ্যে পার্থক্য বোঝানোর চেষ্টা করে দাবি করেন অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মের সামগ্রীগুলি তুলনামূলক ভাবে অনেক বেশি অশ্লীল হয়।

তবে এদিন শিল্পাকে জিজ্ঞাসাবাদের পর অপরাধ দমন শাখার এক প্রবীণ কর্মকর্তা জানান, ‘এই মামলায় শিল্পা শেঠির কোনও ভূমিকা নেই। এখনও অবধি এই মামলায় তাঁর জড়িত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি। সুতরাং আমরা তাকে আর কোনও প্রশ্ন করব না। তবে ক্রাইম ব্রাঞ্চ এখনও পুরোপুরি ভাবে শিল্পা শেঠিকে ক্লিন চিট দেয়নি।

Related Articles

Back to top button