বিনোদনসিনেমা

স্বামী জেলে থাকলেও ফেসটিভ মুডে শিল্পা, গণপতি বাপ্পকে নিয়ে হাসিমুখেই বাড়ি এলেন অভিনেত্রী

আর মাত্র একটা দিনের অপেক্ষা। তারপর রাত পেরোলেই গোটা দেশবাসী মেতে উঠবেন গণেশ বন্দনায়। তবে শুধু সাধারণ মানুষই নয় প্রতিবছর ধুমধাম করে গণেশ চতুর্থী উদযাপনে মেতে ওঠেন বলিউডের তাবড় সেলিব্রেটিরাও। তাঁদের মধ্যে অন্যতম হলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা (Shilpa Shetty Kundra)। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার (Raj Kundra) গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে শিল্পার জীবনে।

অসংখ্য মানুষের ব্যাঙ্গ বিদ্রুপ সবটাই মুখ বুজে সহ্য করার পাশাপাশি চরম কঠিন পরিস্থিতিতেও পজিটিভ থাকার বার্তা দিয়েছিলেন শিল্পা। এরপর নিজেকে সামলে নেওয়ার জন্য কিছুদিন সময় নিয়েছিলেন শিল্পা। এরপর নিজে থেকেই ফিরে গিয়েছেন সুপার ডান্সার ৪ এর বিচারকের আসনে। এরপর যত সময় এগিয়েছে তত সময়ের সাথে সাথেই নিজেকে মূল স্রোতে ফিরিয়ে নিয়ে এসেছেন অভিনেত্রী।

প্রতি বছর স্বামী রাজ কুন্দ্রাকে পাশে নিয়ে বলিউডের তাবড় সেলিব্রেটিদের উপস্থিতিতেই নিজের বাড়িতেই ধুমধাম করে গণেশ বন্দনা করেন শিল্পা। কিন্তু এবারের পরিস্থিতিটা একটু অন্যরকম। রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই মন ভালো নেই কুন্দ্রা পরিবারের। কিন্তু তার মধ্যেই একটু একটু করে মন ভালো রাখার রসদ খুঁজে নিচ্ছেন শিল্পা।

সামনেই গণেশ পুজো। আর এই উৎসবকেই কেন্দ্র করে প্রতি বারের মতোই এবারও গণেশ বন্দনায় মেতে উঠেছেন শিল্পা। তাই নিজের পছন্দের গণেশ মূর্তি আনতে এবছরও তিনি হাজির হয়েছিলেন লালবাগে।এদিন শিল্পার পরনে ছিল লাল সবুজ ফ্লোরাল প্রিন্টের কাজ করা ঘিয়ে রঙা কুর্তি, আর চোখে সানগ্লাস।

 

View this post on Instagram

 

A post shared by ETimes TV (@etimes_tv)

সবমিলিয়ে ফেসটিভ মুডে পাপারাৎসির ক্যামেরার সামনে একেবারে ঝলমল করছেন রাজ ঘরণী। আর প্রিয় বাপ্পা কে ঘরে নিয়ে যাওয়ার সময় ‘গণপতি বাপ্পা মোরিয়া’ বলে চিৎকার করে হাসিমুখে এদিন পোজ দিতেও দেখা যায় শিল্পা কে। তবে সূত্রের খবর রাজের পর্ণকান্ডে নাম জড়ানোর পর থেকে ইন্ডাস্ট্রির বন্ধুদের সাথে দূরত্ব বেড়েছে শিল্পার। তাই এবারের পুজোয় শিল্পার বাড়িতে কে কে হাজির হচ্ছেন সে দিকে নজর থাকবে সকলের।

Related Articles

Back to top button