খবরবিনোদনসিনেমা

জেল থেকে ছাড়া পেতেই ‘আসামি’ থেকে স্বামী! রাজের দীর্ঘায়ু কামনায় করবা চৌথ পালন করলেন শিল্পা

মাস দুয়েক আগেই বলিউডে তোলপাড় হয়েছিল পর্ন ভিডিও তৈরির ব্যবসার হদিশ পাবার পর। মুম্বাইতেই পর্ণ ভিডিও তৈরী করে অ্যাপের মাধ্যমে শেয়ার করে ছড়িয়ে পড়ত হু হু করে। এই কাণ্ডের সাথে নাম জড়িয়েছিল বিটাউনের পরিচিত ব্যবসায়ী রাজ কুন্দ্রার (Raj Kundra)। বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা। এই পর্ণকান্ডের জেরে প্রায় দু মাস জেলে থাকতে হয়েছে রাজকে।

তবে দীর্ঘদিনের চেষ্টার পর জামিনে মুক্তি পেয়েছেন রাজ কুন্দ্রা। জেল থেকে ছাড়া পাবার সময় পাপ্পারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি। তবে সেই শেষ, এরপর আর দেখা মেলেনি রাজের। এদিকে রাজ পর্নকান্ডে ধরা পড়ায়  ব্যাপক ক্ষতি হয়েছে শিল্পার। কাজ পেতে সমস্যা থেকে শুরু করে সম্মানহানি হয়েছে ব্যাপক। এমনকি বিবাহ বিচ্ছেদ হবার সম্ভাবনাও দেখা গিয়েছিল।

Raj Kundra Shilpa Shetty

এদিকে স্বামীদের মঙ্গল কামনার উৎসব করবা চৌথ (Karwa Chauth) চলে আসলেও দেখা মেলেনি রাজের। তাই অনেকে ভেবেছিলেন হয়তো স্বামী জেলে যাবার কারণে ব্রত করবেন না শিল্পা। তবে সেসব এখন অতীত! জেল থেকে জামিনে ছাড়া পেতেই স্বামীর দীর্ঘায়ুর জন্য করবা চৌথের ব্রত করলেন শিল্পা। আর নিজেই করবা চৌথের ছবি ও ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে। যা মুহূর্তেই ভাইরাল নেটপাড়ায়।

ছবিতে লাল রঙের পোশাকে হাত ভর্তি চুরি আর সিঁথিতে সিঁদুর নিয়ে হাসি মুখে দেখা যাচ্ছে শিল্পা শেট্টিকে। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে জানাই শুভ করবা চৌথের শুভেচ্ছা। প্রার্থনা করবো আপনি ও আপনার উনি যেন সর্বদা স্বাস্থ্যবান ও সুরক্ষিত থাকুন।

 

View this post on Instagram

 

A post shared by SnapBazi (@snapbaazi)

এখানেই শেষ নয়, শিল্পার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে করবা চৌথের জন্য পাঠানো তত্ত্বের ঝলক। যাতে রয়েছে ফল মিষ্টি, নোনতা থেকে শুরু করে নানা ধরণের খাবারের যিনি আর সাথে রয়েছে শাশুড়ি অর্থাৎ রাজের মায়ের তরফ থেকে ছোট্ট একটি চিরকুটে রয়েছে শুভেচ্ছাবার্তা। যাতে লেখা রয়েছে, ‘শুভ করবা চৌথ, বাবা মায়ের পক্ষ থেকে। ঈশ্বর তোমাদের মঙ্গল করুক’।

Related Articles

Back to top button