খবরবিনোদন

পর্নকাণ্ডে জেলে গেছিলেন স্বামী! বিরতি নিয়ে সুপার ডান্সার ৪-এ ফিরে কেঁদেই ফেললেন শিল্পা

গতমাসে বিটাউনের পর্নকাণ্ড রীতিমত চমকে দিয়েছিল সকলকে। আর তার থেকেও বেশি চমকে দিয়েছিল পর্নকাণ্ডে অভিযুক্তের নাম। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra) পর্ন কাণ্ডে গ্রেফতার করেছিল মুম্বাই পুলিশ। এরপর থেকে শুরু হয়ে বিটাউন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়াতে তীব্র সমালোচনা। এমন নোংরা কাজের সাথে যুক্ত থাকায় ব্যাপক কটাক্ষের শিকার হতে হয় রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পাকেও।

শিল্পা শেট্টিকে টেলিভিশনের পর্দায় ডান্স রিয়্যালিটি শো ‘সুপার ডান্সার ৪ (Super Dancer 4)’ এ বিচারকের আসনে দেখা যেত। তবে এই ঘটনার পর বেশ কিছুদিন তাকে অনুষ্ঠানে দেখা যায়নি। যদিও ঠিক কেন অভিনেত্রী উপস্থিত হননি তা জানাননি তিনি। তবে সকলেরই অনুমান ছিল যে পর্নকান্ডের জেরে ব্যাপক কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তাছাড়া শোর টিআরপিতে তার প্রভাব পড়তে পারে তাই হয়তো দেখা যায়নি তাকে।

Shilpa Shetty case against media on Bombay High Court

তবে ইতিমধ্যেই রাজ কুন্দ্রার জন্য স্বস্থির খবর মিলেছে। বোম্বে হাইকোর্টে মুম্বাই পুলিশের হাজারো বাধা সত্ত্বেও অন্তর্বর্তী জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। আর স্বামী জেল থেকে ছাড়া পেতেই আবারো ‘সুপার ডান্সার ৪’ এর মঞ্চে দেখা গেল শিল্পা শেট্টিকে। শো থেকে বেশ কিছুদিন অনুপস্থিত থাকার পর আবার ফিরে আসায় স্বাভাবিক ভাবেই খুশি হয়েছে প্রতিযোগী থেকে শুরু করে অভিনেত্রীর অনুগামীরা।

তাই অভিনেত্রীকে আবারো মঞ্চে বিচারক হিসাবে ফিরে আসতে দেখে প্রতিযোগীরা মিলে একটি অভ্যর্থনা দিয়েছে। যেটা দেখে রীতিমত আবেগপ্রবণ হয়ে পড়েছেন অভিনেত্রী। উষ্ণ অভ্যর্থনা পেয়ে শিল্পার চোখে জল চলে এসেছে। সেই কান্নার ছবি ধরা পড়েছে ক্যামেরায়।

প্রসঙ্গত, রাজের গ্রেফতারির পর শিল্পার পরিবারের ব্যাপক সম্মানহানি হয়েছে। সাথে কেরিয়ারের ওপরেও বিশাল প্রভাব পড়েছে। বিশেষত সংবাদমাধ্যমগুলিতে ভুল তথ্যের কারণে নাকি এই সম্মানহানি, এই অভিযোগে মোটা ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। তবে কোর্ট জানিয়েছে পুলিশের দেওয়া তথ্য নিয়েই প্রকাশিত খবর সম্মানহানিকর হতে পারে না।

Related Articles

Back to top button