খবরবিনোদন

পর্ণ তৈরির অভিযোগে জেলে রাজ কুন্দ্রা! হোয়াটস্যাপ চ্যাট ফাঁস হতেই বেরল বিস্ফোরক তথ্য

বর্তমানে পেজ থ্রি’র পাতা খুললেই  যেটা সবার আগে চোখে পড়বে সেটা হল শিল্প শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্ণ বানানোর অভিযোগ। পর্ণ ভিডিও শুটে করে অ্যাপের মাধ্যমে সেটা ছড়িয়ে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে মুম্বাই পুলিশ গ্রেফতার করেছেন শিল্পার স্বামীকে। এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই তুমুল চর্চা ও সমালোচনার বিষয় হয়ে পড়েছেন শিল্পা ও তার স্বামী রাজ। 

এবার এই মামলায় প্রকাশ্যে এল আরো বিস্ফোরক কিছু তথ্যাদি। মুম্বাই পুলিশের হাতে এল রাজ কুন্দ্রার   হোয়াটস্যাপ চ্যাট। যেখানে এইচ অ্যাকাউন্ট নামের একটি হোয়াটস্যাপ গ্রুপের চ্যাট দেখা যাচ্ছে। সেখানে পর্ণ সাইটের ভিডিও তৈরী থেকে শুরু করে বিক্রি ইত্যাদি হিসেবে সহ লাভ ক্ষতি নিয়ে তথ্য আদান প্রদান দেখা যাচ্ছে। যদিও পর্ণ শব্দের উল্লেখ নেই, ‘হটশট’ শব্দের ব্যবহার হয়েছে চ্যাটে। 

হোয়াটস্যাপ চ্যাটের মাধ্যমেই কত টাকা যায় হয়েছে কোন ভিডিও বেশি জনপ্রিয় হল আর কোনটা হল না এই সমস্ত তথ্য জানানো হত। এছাড়াও ভিডিও তৈরির খরচ থেকে শুরু করে ভিউয়ার্সদের সংখ্যা ইত্যাদি নিয়ে আলোচনা চলত এই গ্রুপে। এই হোয়াটস্যাপ চ্যাটের ছবি ইতিমধ্যেই সংবাদ মাধ্যমে প্রকাশ পেয়েছে। এছাড়াও চ্যাটের মাধ্যমে পর্ণ ভিডিও শুটিংয়ের লোকেশন সম্পর্কেও জানা গিয়েছে।

কোথায় হয়েছে পর্ণ ভিডিও শুটিং সেই তথ্য উদ্ধার করেছে মুম্বাই পালিশ। তাদের মতে বিগত ফেব্রুয়ারী মাসে মুম্বাইয়ের মাড আইল্যান্ডের একটি বাংলোয় রেড হয়েছিল, সেই বাংলোই ভাড়া নেওয়া হয়েছিল। তৎকালীন রেডের সময় ৯ জনকে গ্রেফতার করা  হয়েছিল পর্ণ ছবি বানানোর অভিযোগে। ইতিমধ্যেই মাড আইল্যান্ডের সেই বাংলোর বেশ কিছু ছবি বিভিন্ন সংবাদ মাধ্যমে  প্রকাশ পেয়েছে।

Mika Singh

প্রসঙ্গত, রাজ কুন্দ্রার পর্ণ অভিযোগে গ্রেফতার হবার পর রাজের অ্যাপ নিয়ে মুখ খুলেছেন গায়ক মিকা সিং। মিকার মতে, রাজকে ভালো মানুষ হিসাবেই চিনি। যদিও অ্যাপ সম্পর্কে ধারণা খুবই কম তবে রাজের অ্যাপে একটি ভিডিও দেখেছেন তিনি। তবে ভিডিও দেখে তেমন কিছুই পাননি তিনি। অবশ্য এখন সত্যি মিথ্যে বিচার সবই আদালতের হাতে। বর্তমানে আদালতের নির্দেশ অনুযায়ী আগামী শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতেই থাকবেন রাজ  কুন্দ্রা।

Related Articles

Back to top button