গসিপবিনোদনসিনেমা

‘আমি যে বেঁচে আছি এটাই ভাগ্যের ব্যাপার’! পর্নকাণ্ডে স্বামী গ্রেফতারের পর প্রথম পোস্ট শিল্পার

নব্বইয়ের দশকে দশকে বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম শিল্পা শেঠি (Shilpa Shetty)। এখন তিনি আর অভিনয় করেন না ঠিকই তবে তাঁর মারকাটারি ফিগার আর ‘ফরএভার ইয়াং’ (Forever Yung Look)লুকে আজও কুপোকাত অসংখ্য পুরুষ হৃদয়। সোমবার রাতেই পর্ণোগ্রাফিক কন্টেন্ট (Pornographic Content) বানানোর অভিযোগে তার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) কে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। ইতিমধ্যেই সামনে এসেছে রাজ্যের নানান বিতর্কিত টুইট।

সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেফতার করার পর মুম্বইয়ের পুলিশ কমিশনার হেমন্ত নাগ্রাল বিবৃতি দিয়ে জানিয়েছিলেন “২০২১ সালে ফেব্রুয়ারিতে মুম্বইয়ের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম তৈরি এবং কয়েকটি অ্যাপের মাধ্যমে প্রকাশের বিষয়ে এক মামলা দায়ের করা হয়েছিল। আমরা ১৯-০৭-২০২১ তারিখে এই মামলার মূল ষড়যন্ত্রকারী হিসাবে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছি।”

Bollywood Couples in which wife are elder than husband Shilpa Shetty Raj Kundra

পর্ণকান্ডে ৪৫ বছর বয়সি রাজ কুন্দ্রাকে “মূল ষড়যন্ত্রকারী” হিসাবে বর্ণনা করেছে পুলিশ । আপাতত ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রয়েছেন রাজ। প্রসঙ্গত রাজের গ্রেফতারির পর প্রশ্ন উঠতে শুরু করে রাজের অন্যতম বিজনেস পার্টনার তথা স্ত্রী শিল্পা শেট্টিকেও কি পর্নকাণ্ডে ডেকে পাঠাবে মুম্বইয়ের অপরাধ দমন শাখা? এপ্রসঙ্গে মুম্বই পুলিশ জানিয়েছে, এই মুহূর্তে তাদের তরফে শিল্পাকে সমন জারি করা হচ্ছে না।

তবে স্বামীর গ্রেফতারির পর থেকে মুখে কুলুপ এঁটেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি । শেষমেষ নীরবতা ভেঙেছেন অভিনেত্রী । বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি অর্থপূর্ণ পোস্ট করেছেন শিল্পা। পোস্টে আমেরিকান কার্টুনিস্ট, লেখক, জেমস থার্বারের লেখা একটি বইইয়ের পৃষ্ঠার ছবি তুলে ধরেছেন। জেমস থার্বারের লেখার সেই উক্তিতে লেখা রয়েছে ‘রাগ নিয়ে পিছিয়ে যাওয়া নয়, ভয় নিয়ে এগিয়ে যাওয়া নয়, সচেতন হওয়া উচিত।’

Shilpa Shetty on instagtam after husband raj kundra arrest in port case

এর পরেই সেই উক্তির ব্যাখ্যা দিয়ে শিল্পা লিখেছেন, ‘যারা আমাদের দুঃখ দেয়, আমরা আমাদের হতাশা, দুর্ভাগ্যের প্রতি আমরা রাগ পোষণ করি। আমরা ভবিষ্যত নিয়ে আশঙ্কাগ্রস্ত হয়ে পড়ি। কিন্তু আমাদের বর্তমানের উপর বাঁচতে হবে। কী হবে বা কী হয়েছিল না ভেবে সম্পূর্ণ সচেতন থাকতে হবে কী হচ্ছে তা নিয়ে। আমি গভীর নিঃশ্বাস নিই।আমি ভাগ্যবান যে আমি বেঁচে রয়েছি। অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হয়েহে। ভবিষ্যতেও সামলে নেব। কিন্তু এখন এই মুহূর্তে যে ভাবে আমি আমার জীবনকে চালিত করছি তা থেকে কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।’

Related Articles

Back to top button