খবরবিনোদনসিনেমা

ভুয়ো খবরের জেরে মানহানি! মিডিয়ার বিরুদ্ধেই মামলা করে ২৫ কোটির ক্ষতিপূরণ দাবি শিল্পার

বর্তমানে বি টাউন থেকে শুরু করে সোশ্যাল মেডীতে চরম চর্চার বিষয় বলি অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa Shetty) ও তার স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। পর্ণ তৈরির (Pornography) অভিযোগে কিছুদিন আগেই গ্রেফতার হয়েছেন রাজ  কুন্দ্রা। এরপর থেকে   রাজ্যের সাথে নাম জড়িয়ে শিল্পা শেট্টির সম্পর্কে তুমুল চর্চা হয়ে চলেছে সর্বত্রই। স্বামীর পর্ণ ব্যবসার সাথে নাম জড়ানোয় বিপুল ক্ষতি হয়েছে অভিনেত্রীর। সম্প্রতি এমনটাই দাবি শিল্পার।

শুধু তাই নয়, অভিনেত্রীর মতে, সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন ওয়েবসাইটে সমস্ত তথ্য সম্পূর্ণভাবে যাচাই না করেই প্রকাশিত হয়েছে তাঁর নাম ভুয়ো খবর। প্রমাণ না পাওয়া গেলেও স্বামী রাজের পর্ণ তৈরির ব্যবসার সাথে জুড়ে দেওয়া হয়েছে অভিনেত্রীর নামও। যার জেরে সন্মানহানি হচ্ছে প্রচুর। এবার এর বিরুদ্ধে বোম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন শিল্পা। মামলা করে ২৫ কোটি টাকার ক্ষতিপূরণের দাবি জানালেন অভিনেত্রী।

Bollywood Couples in which wife are elder than husband Shilpa Shetty Raj Kundra

বোম্বে হাইকোর্টের কাছে দায়ের করা পিটিশনে শিল্পার অভিযোগ তাকে ‘দোষী’ বলা হয়েছে, যে কারণে তার সন্মানহানি হয়েছে ব্যাপকভাবে। এই অভিযোগের ভিত্তিতেই বেশি কিছু সংবাদ মাধ্যমের তরফ থেকে নিঃশর্ত ক্ষমাপ্রার্থনার দাবি করেছেন অভিনেত্রী। পাশাপাশি যে সমস্ত খবর শিল্পার সম্মানহানি করেছে সেগুলি মুছে দিতে হবে। আর এর সাথে ক্ষতিপূরণ হিসাবে দিতে হবে ২৫ কোটি টাকা।

শিল্পা শেট্টি Shilpa Shetty Super Dancer

শিল্পার মতে, সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে অনলাইন মাধ্যমগুলোতে যে তথ্য রয়েছে সেগুলি ভুয়ো।  ভুলভাল আর্টিকেলের কারণে জনপ্রিয়তা তো কমেছেই বরং সম্মানহানি হয়েছে অনেকটা বেশি। শুধু অভিনেত্রীর নয় তার গোটা পরিবারের সন্মানহানি হয়েছে এই ধরণের আর্টিকেলের ফলে। তাই এবার সম্মানহানির বিরুদ্ধে এবার কোর্টের দ্বারস্থ হয়েছেন শিল্পা শেট্টি।

শিল্পা শেট্টি Shilpa Shetty Raj Kundra রাজ কুন্দ্রা

প্রসঙ্গত, রাজ কুন্দ্রা পর্ণ কাণ্ডে মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের তরফে জেরার জন্য ডেকে পাঠানো হয়েছিল শিল্পাকে। সেখানেও শিল্পা জিজ্ঞাসাবাদের মাঝেই রাজের ওপর চিৎকার করে উঠেছিলেন। পুলিশের সামনেই অভিনেত্রী চিৎকার করে বলেছিলেন যে তার জন্য গোটা পরিবারের নাম খারাপ হচ্ছে! কেন এই ধরণের কাজের সাথে যুক্ত থাকার কথা সে আগে জানাই নি?

শিল্পা শেট্টি Shilpa Shetty Crying

বর্তমানে সোনি টিভির সুপার ডান্সার নামের নাচের রিয়্যালিটি শোতে বিচারক হিসাবে দেখা যায় শিল্পা শেট্টিকে। সম্প্রতি অভিনেত্রীর ছবি হাঙ্গামা ২ রিলিজ হয়েছে ওটিটি প্লাটফর্মে। কিন্তু পর্ণ কাণ্ডে নাম জড়ানোর ফলে একাধিক প্রজেক্ট হাত ছাড়া হয়ে যাচ্ছে শিল্পার কাছ থেকে। এটা একটা খুবই বাজে খবর শিল্পার কেরিয়ারের জন্য। এই সমস্ত কিছুর কারণে জেরার সময়েই কান্নায় ভেঙে পড়েছিলেন শিল্পা।

Related Articles

Back to top button