বিনোদন

ক্যামেরার সামনে মায়ের মতোই সুপার ফিট শিল্পা শেঠীর কন্যা! দেখুন ছবি

গত বছরের ফেব্রুয়ারিতেই শিল্পার কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট সামিশা। ৪৫ বছর বয়সেও দ্বিতীয় বার মা হওয়ার অনুভূতিকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। সারোগেসি পদ্ধতিতেই শিল্পা এবং রাজ কুন্দ্রার দ্বিতীয় সন্তান সামিশা জন্ম নেয়।

হঠাৎই গত বছরের শুরুতে সারপ্রাইজ দেন তারকা দম্পতি। সুখবর দিয়ে জানান ফের মা হয়েছেন শিল্পা। এরপর থেকেই সামিশার বিভিন্ন ছবি ভিডিও প্রকাশ্যে আনলেও কোনোটিতেই দেখা যায়নি তারকা কন্যার চাঁদমুখটি। অবশেষে প্রায় এক বছর বাদে সামিশার জন্মদিনে মেয়কে প্রকাশ্যে ক্যামেরার সামনে ধরলেন অভিনেত্রী।

মায়ের কোলে সামিশার আদরমাখা ছবি দেখা গেল সিদ্ধিবিনায়ক মন্দির এর বাইরে। পুজো দিয়ে ফিরছিলেন মা ও কন্যা। তখনই পাপরাজিৎ দের ক্যামেরায় বন্দী হন শিল্পা ও সামিশা।

 

সামিশার আগে ২০১২ সালে জন্ম নেয় শিল্পার প্রথম সন্তান ভিয়ানের। এরপর থেকেই একটি কন্যা সন্তানেরই অপেক্ষা করছিলেন অভিনেত্রী৷ বহুবার চেষ্টা করেও ব্যর্থ হতে হয়েছে শিল্পাকে। অবশেষে সারোগেসি পদ্ধতিতে মা হওয়ার স্বপ্ন পূরণ হয় তার। কিন্তু প্রথমবার শিল্পা যে ভয় পেয়েছিলেন এবারে আর সেই ভয় পাননি অভিনেত্রী, ‘নো ফিল্টার নেহা’য় এসে শিল্পা স্পষ্টই জানিয়েছিলেন যে আগের থেকে এখন তিনি অনেক পরিণত, অনেক সাহসী।

Related Articles

Back to top button