বিনোদনসিনেমা

দোষ করেছে তাতে কি, স্বামী তো স্বামীই হয়! জেলছুট রাজকে নিয়ে আবেগঘন বার্তা স্ত্রী শিল্পার

বিগত চার মাসে বিনোদন জগতে, বিশেষ করে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) জীবনে এসেছে নানা চড়াই উতরাই। গত ১৯ জুলাই অশ্লীল ছবি বানিয়ে একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। এরপর টানা ২ মাস গরাদের পিছনে থেকে শেষমেশ গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন রাজ।

উল্লেখ্য রাজের গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে রাজ ঘরণী শিল্পার জীবনে। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন শিল্পা। এমনকি এসবের মাঝে শোনা যায় পর্ন-কাণ্ডে রাজের নাম জড়ানোয় শিল্পার দাম্পত্য জীবনে ছেদ পড়েছে। খুব তাড়াতাড়ি শিল্পা রাজ কুন্দ্রার থেকে আলাদাও হয়ে যাবেন বলে শোনা যায়।

১২ বছর আগে আজকের দিনেই রাজ কুন্দ্রার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শিল্পা। বিবাহবার্ষিকী উপলক্ষে গতকাল মধ্যরাতেই জীবনের সেই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে রাজের উদ্দেশ্যে খোলা চিঠি লিখলেন শিল্পা। আর এভাবেই তাদের সম্পর্ক নিয়ে ওঠা সমস্ত জল্পনায় জল ঢাললেন শিল্পা নিজেই।

এদিন বিয়ের বিশেষ মুহুর্তের ছবি কোলাজ করে রাজের উদ্দেশ্যে শিল্পার বার্তা ‘এই দিনে, এই মুহূর্তে আজ থেকে ১২ বছর আগে আমরা একে অপরকে একটা কথা দিয়েছিলাম। ভাল সময়ে সঙ্গে থাকার, কঠিন সময়ে পাশে থাকার, ভালবাসায় ভরসা রাখার প্রতিশ্রুতি দিয়েছিলাম। ঈশ্বরের প্রতি আস্থা রেখেছিলাম। ১২ বছর কেটে গিয়েছে। আর দিন গুনছি না। শুভবিবাহবার্ষিকী, কুকি।’

উল্লেখ্য জামিনে মুক্তির পর থেকে হতাশার মধ্যে দিয়েই দিন কাটছিল রাজের। দীর্ঘদিন জেলের ঘানি টানার পর জামিনে মুক্তি পাওয়ার দিনেও দারুন হতাশ দেখাচ্ছিল রাজকে। তবে স্বামীর এই কঠিন সময়ে তার হাতটা শক্ত করে ধরে রেখেছেন শিল্পা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাজ এবং শিল্পার ধর্মশালার মন্দিরের একটি ছবি। ওইদিন রঙ মিলিয়ে দু’জনেই পরেছিলেন হলুদ পোশাক।

Related Articles

Back to top button