বিনোদনভাইরালভিডিওসিনেমা

বোন অন্ত প্রাণ শিল্পার! ৬ মাস পর শমিতার সাথে ভিডিও কলে কথা, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বছরেই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ থাকে তুঙ্গে। শুরু থেকেই প্রতিযোগিদের নানা ধরনের আচরণকে কেন্দ্র করে শিরোনামে থাকে এই শো। চলতি সিজনের শুরু থেকেই এই শোয়ের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শিল্পা শেট্টির বোন নমিতা শেট্টি।

তাকে নিয়ে দর্শকদের কৌতুহলের শেষ নেই। উল্লেখ্য এর আগে ‘বিগ বস ৩’র অংশ হয়েছিলেন শমিতা। তবে সেবছর সামনেই ছিল দিদি শিল্পা শেট্টির বিয়ে। তাই দিদির বিয়ের কারণেই সেবার মাঝপথেই শো ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর গত বছর ফের ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনে অংশ নেন শমিতা। সেখান থেকেই সরাসরি তার এন্ট্রি হয় ‘বিগ বস সিজন ১৫’তে।

Shamita Shetty

আর সেই কারণেই এই শোয়ের অনান্য প্রতিযোগিদের মতোই গত কয়েক মাস ধরে ‘বিগ বস ১৫’র ঘরে বন্দি রয়েছেন শমিতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিগ বসের একটি প্রোমো। সেখান নির্মাতাদের পক্ষ থেকে প্রতিযোগীদের জন্য একটি বিশেষ সারপ্রাইজ ঘোষণা করা হয়েছে।


যার মাধ্যমে একজন প্রতিযোগীকে বাড়ির একজন সদস্যের সাথে কথা বলার সুযোগ দেওয়া হয়েছে ।সেই প্রোমোতে সঞ্চালক সলমনকে বলতে শোনা যাচ্ছে, সকলের জন্য রয়েছে একটা বড় সারপ্রাইজ। তারপরই স্ক্রিনে ভেসে ওঠে শমিতা দিদি তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির মুখ।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

তখন শিল্পাকে দেখে অনান্য প্রতিযোগিরা যখন আনন্দে চিৎকার করছিলেন তখন দিদিকে দেখে অবাক হয়ে যান শমিতা। তারপর কেঁদে ফেলেন দুই বোনই। শিল্পা জানান, তিনি গত ৬ মাস ধরে তিনি তার বোনের থেকে আলাদা আছেন। জীবনে এই প্রথম এতদিন আলাদা রয়েছেন তারা। সেইসাথে শিল্পা জানান তার চোখে শমিতাই বিজয়ী। তিনি গর্ব বোধ করেন বোনের জন্য। এরপরেই তিনি চিৎকার করে বলেন, ‘আজ থেকে আমার পরিচয় আমি শমিতা শেট্টির দিদি’।

Related Articles

Back to top button