গসিপবিনোদন

হাড় কাঁপানো ঠান্ডায় ঠক ঠক করে কাঁপছিলেন শিল্প শেট্টি, দেখেও নিশ্চুপ দাঁড়িয়ে ছিলেন শাহরুখ

বর্তমানে বলিউডের (Bollywood) অনেক অভিনেতা অভিনেত্রী তাদের পুরোনো সুপার হিট ছবিগুলির স্মৃতি রোমন্থন করছেন। এই অভিনেতা অভিনেত্রীদের মধ্যে শিল্পা শেট্টিও (Shilpa Shetty) রয়েছেন। ১৯৯৩ সালে শিল্পাশেট্টি শাহরুখ খানের (Shahrukh Khan) সাথে ‘বাজিগর’ (Baazigarr) ছবিতে অভিনয় করেছিলেন। সেটাই ছিল তা বলিউডের প্রথম ছবি। শাহরুখ খান তখনো পর্যন্ত সেভাবে সুপার ষ্টার হিসাবে পরিচয় পাননি।  কিন্তু ছবি সুপার  হিট হয়। যেটা শিল্পা শেট্টি প্রথমেই সাফল্যই এনে দিয়েছিল। যার ফলে আর কোনোদিন ফায়ার তাকাতে হয়নি শিল্পা শেট্টিকে। এই ছবিতে অবশ্য শাহরুখ শিল্পা ছাড়াও কাজলকে দেখা গিয়েছিল। গত শুক্রবার ছবিটি ২৭ বছর পূরণ হয়েছে।

শিল্পা, কাজল আর শাহরুখের দুর্দান্ত অভিনয় দর্শকদের দারুন পছন্দ হয়েছিল সেসময়ে। তাই জীবনের প্রথম ছবিতো বটেই সাথে সাফল্যের সিঁড়ি হিসাবেও এই ছবিটি শিল্পার কাছে বেশ তাৎপর্যপূর্ণ। এদিন ছবির শুটিং এর কিছু অভিজ্ঞতা শেয়ার করেছেন শিল্পা। তিনি বলেন, যেহেতু ছবিটি তার প্রথম ছবি ছিল ছবির গান ও প্রথমবারের জন্য  সূত্রে করছিলেন শিল্পা। শুটিং চলছিল ইগতপুরিতে, ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায়। অর্থাৎ একেবারে হার কাঁপানো ঠান্ডায়। এই ঠান্ডায় হয়েছেন রোমান্টিক গান ‘অ্যায় মেরে হামসফর’ এর শুটিং।

সেই সময় শিল্পা জানান শাহরুখ ঠান্ডা থেকে বাঁচার জন্য থার্মাল থেকে শুরু করে জ্যাকেট সমস্ত কিছু পরে দাঁড়িয়েছিলেন। আর অন্যদিকে পাতলা একটা শাড়ি পরে দাঁড়িয়েছিলেন শিল্পা, দাঁড়িয়ে ঠিক নয়  ঠান্ডায়  কাঁপছিলেন তিনি। কিন্তু শুটিংয়ের জন্য তো ইটা করতেই হত, তাই শাহরুখ নিজে বেশ গরম পোশাক পরে থাকলেও কিছুই করতে পারেননি শিল্পার জন্য।

তবে, এই গান থেকে শুরু করে ছবিটি যে তাকে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় করে তুলেছিল তা স্বীকার করেছেন অভিনেত্রী। সাথে দর্শকদের সমর্থনের জন্য শিল্পা যে কৃতজ্ঞ সে কোথাও তিনি বলেছেন। সাথে আবারো বলেছেন যে বাজিগর ছবিটি শিল্পার কাছে একটি স্পেশাল ছবি ছিল।

Related Articles

Back to top button