বিনোদনসিনেমা

আমায় কি রাজ কুন্দ্রার মতো দেখতে!’ স্বামী রাজকে নিয়ে প্রশ্ন করতেই মেজাজ হারালেন শিল্পা

অশ্লীল ছবি বানিয়ে একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kendra)। এরপর টানা ২ মাস আর্থার রোডের জেলে কাটিয়েছেন রাজ। শেষমেশ চলতি মাসেই গত ২১ সেপ্টেম্বর জামিনে মুক্তি পেয়েছেন তিনি। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে গেছে রাজ ঘরণী শিল্পার জীবনে।

রাজের গ্রেফতারির পর থেকে গোটা ঘটনার প্রভাব এসে পড়ে শিল্পাসহ তাঁর গোটা পরিবারের ওপর। কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন শিল্পা। তাই প্রথমদিকে জীবনের কঠিন সময়ে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা।

Shilpa Shetty case against media on Bombay High Court

অসংখ্য মানুষের ব্যাঙ্গ বিদ্রুপ সবটাই মুখ বুজে সহ্য করার পাশাপাশি চরম কঠিন পরিস্থিতিতেও পজিটিভ থাকার বার্তা দিয়েছিলেন শিল্পা। নিজেকে সামলে নেওয়ার জন্য কিছুদিন সময় নিয়েছিলেন অভিনেত্রী। এরপর নিজে থেকেই ফিরে গিয়েছেন সুপার ডান্সার ৪ (Super Dancer 4) -এর বিচারকের আসনে। এরপর যত সময় এগিয়েছে তত সময়ের সাথে সাথেই নিজেকে মূল স্রোতে ফিরিয়ে নিয়ে এসেছেন তিনি।

রাজ গ্রেপ্তার হওয়ার পর শুরু থেকেই রাজ সম্পর্কিত সমস্ত প্রশ্ন এড়িয়ে গিয়েছিলেন শিল্পা। কিন্তু সবারই সহ্যের একটা সীমা থেকে। সম্প্রতি সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে রাজ সংক্রান্ত প্রশ্ন শুনতেই মেজাজ হারিয়ে ফেলেন শিল্পা। সংবাদমাধ্যমের প্রশ্ন শুনে শিল্পা পাল্টা প্রশ্ন করেন ‘না না বলুন আমার নাম কি রাজ কুন্দ্রা? নাকি, আমাকে রাজ কুন্দ্রার মতো দেখতে? কে আমি?’

 

শুধু তাই নিজের জীবন দর্শনের কথা মনে করিয়ে দিয়ে শিল্পা সাফ জানিয়ে দেন , ‘পাবলিক ফিগার হিসেবে আমি দুটো শর্ত মেনে চলি, এক, আমি কখনও অভিযোগ করি না, আর দুই কখনই কাওকে জবাবদিহিও করি না! এটাই আমার জীবন দর্শন।’ উল্লেখ্য রাজ সম্পর্কে সংবাদমাধ্যমের সামনে মুখ না খুললেও কিছুদিন আগেই চার্জশিটে দেওয়া জবানবন্দীতে অভিনেত্রী জানিয়েছিলেন ,’আমি নিজের কাজ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলাম। রাজ কুন্দ্রা কী নিয়ে কাজ করছিলেন তার খোঁজ রাখিনি।’

Related Articles

Back to top button