গানবিনোদনসিনেমা

বিয়ের আগেই হবু স্বামীকে বিশেষ উপহার, জন্মদিনে শরীরে ফারহানের নাম খোদাই করলেন শিবানী

বলিউডের অন্যতম সেলিব্রেটি জুটি ফারহান আখতার ( Farhaan Akhtar) এবং শিবানী দান্ডেকরের (Shibani Dandekar) প্রেমের কাহিনী সকলেই জানেন। ইতিমধ্যেই এঙ্গেজমেন্ট সেরেছেন তাঁরা। দেখতে দেখতে একসাথে তিন বছর পার করে ফেলেছেন তাঁরা। বরাবরই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা থেকেছেন ফারহান শিবানী। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাগ করে নেন নিজেদের অন্তরঙ্গ নানা মুহুর্ত।

তবে সোশ্যাল মিডিয়ায় এই সেলিব্রেটি কাপলদের ছবি দেখে সবাই একটাই প্রশ্ন করেন। আর সেটা হল তাঁরা কবে বিয়ে করছেন। এবিষয়ে এখনও পর্যন্ত কোনো সদুত্তর না মিললেও ২০১৯ সালে একটি শোয়ে ফারহান জানিয়েছিলেন, সে বছরের এপ্রিল কিংবা মে মাসের মধ্যেই শিবানীর সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন তিনি। যদিও এতদিনেও তা এখনও সম্ভব হয়ে ওঠেনি। তবে দেশজুড়ে করোনা সংক্রমণের জেরে লকডাউন চলাকালীন একসঙ্গেই ছিলেন এই তারকা জুটি।

কবে বিয়ে করবেন সে বিষয়ে এখনও পর্যন্ত কোনো সিদ্ধান্ত না নিলেও শিবানী জানিয়েছেন লকডাউনে একে-অন্যের ব্যাপারে অনেক কিছু শিখেছেন। দু’জন দু’জনকে বুঝতে পেরেছেন। যা তাঁদের সম্পর্কের ভিত আরও মজবুত করে তুলেছে। বলিউডের এই লাভবার্ডস একে অপরকে একেবারে চোখে হারায়। নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই বেশ প্যাশনেট ফারহান- শিবাণী দুজনেই।

এবার নিজের জন্মদিনটাই হবু স্বামী ফারহানকে উৎসর্গ করে দিলেন শিবানী। ফারহানের নাম সারাজীবনের জন্য নিজের শরীরে খোদাই করে রাখতে ট্যাটু (Tatoo) করিয়েছেন গায়িকা তথা নায়িকা শিবানী দন্ডেকর। এক কোরিয়ান ট্যাটু শিল্পীকে দিয়ে স্টাইলিশ ফন্টে গলার কাছে প্রেমিকের নাম লিখিয়েছেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে শিবানী ক্যাপশনে লিখেছেন ইঙ্কড্ বাই দ্য বেস্ট’।

অন্যদিকে বার্থ ডে গার্ল শিবাণীকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ফারহান।নিজেদের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবি পোস্ট করে ক্যাপশনে ফারহানের ছোট্ট বার্তা ‘উইথ অল মাই হার্ট, হ্যাপি বার্থ ডে সু লাভ ইউ।’ ছবিতে ফারহানের চোখ শিবাণীর দিকে আটকে থাকলেও মুচকি হেসে শিবাণী তাকিয়ে রয়েছেন ক্যামেরার দিকেই।

Related Articles

Back to top button