গসিপবিনোদনসিনেমা

বলিউডে সুপারহিট বিক্রম বাত্রার জীবনগাথা ‘শেরশাহ’, ছবিতে অভিনেতাদের পারিশ্রমিক চমকে দেবার মত

গত মাসেই স্বাধীনতা দিবসের দিন অর্থাৎ ১৫ ই আগস্ট ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে পরিচালক বিষ্ণু বর্ধন পরিচালিত শেরশাহ (Shershah)। কার্গিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাত্রার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে এই সিনেমাটি।  সিনেমাটি মুক্তির আগে থেকেই শিরোনামে রয়েছে সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiyara Advani)। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিকের তালিকা। আজ বং ট্রেন্ডের পাতায় এ সম্পর্কে বিস্তারিত জানানো হল।

১. সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)

১৫ ই আগস্ট সিনেমা মুক্তির পর থেকেই পুরো দেশ ফ্যান হয়ে গেছে সিদ্ধার্থের অভিনয় দেখে। কেউ কেউ বলছেন এটি সিদ্ধার্থ মালহোত্রার সর্বকালের সর্বশ্রেষ্ঠ অভিনয়। বলা হচ্ছে ক্যাপ্টেন বিক্রম বাত্রার চরিত্রই সিদ্ধার্থের কেরিয়ারের টার্নিং পয়েন্ট হতে চলেছে। শোনা যাচ্ছে শেরশাহ ছবিটি করতে সিদ্ধার্থ পারিশ্রমিক নিয়েছেন প্রায় সাত কোটি টাকা।

২. কিয়ারা আডবাণী (Kiara Advani)

অন্যদিকে কম যান না শেরশাহর প্রেমিকা ডিম্পল ওরফে অভিনেত্রী কিয়ারা আডবাণীও। এই ছবিতে ক্যাপ্টেন বাত্রার বাগদত্তা ডিম্পল চিমারের চরিত্রে অভিনয় করে কিয়ারা আডভাণী দেশ জুড়ে দারুন সাড়া ফেলে দিয়েছেন। ডিম্পল চিমারের মতো অসম্ভব সাহসী এবং শক্তিশালী মহিলার চরিত্রটি বিস্ময়করভাবে রুপোলি পর্দায় ফুটিয়ে তুলতে অভিনেত্রী চার কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন।

৩. শিব পণ্ডিত (Shiv Panditt)

শিব পণ্ডিত বরাবরই ইন্ডাস্ট্রির একজন প্রতিভাধর অভিনেতা। এই সিনেমায় তাঁকে কর্নেল সঞ্জীব জামওয়াল সংক্ষেপে জিমির চরিত্রে দেখা গেছে। এই সিনেমায় অভিনয়ের জন্য তার পারিশ্রমিক ছিল ৪৫ লক্ষ টাকা।

৪. নিকিতিন ধীর (Nikitin Dheer)

কার্গিল যুদ্ধে শহীদ মেজর অজয় ​​সিং জাসরোটিয়াকে এই ছবিতে নিকিতিন ধীর অত্যন্ত দক্ষতার সাথে উপস্থাপন করেছিলেন। সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য, তিনি ৩৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন।

৫. অনিল চরণজিৎ (Anil Charanjeett)

অনিল চরণজিৎ এই ছবিতে বিক্রম বাত্রার ঘনিষ্ঠ সেনা বন্ধু নায়েব সুবেদার বংশী লালের চরিত্রে অভিনয় করেছিলেন। জানা গেছে অভিনয়ের জন্য তিনি ২৫ টাকা বেতন পেয়েছিলেন।

৬. পবন চোপড়া (Pawan Chopra)

পবন চোপড়াকে এই সিনেমায় জিএল বাত্রার চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। বিক্রম বাত্রার বাবার চরিত্রে অভিনয় করে তিনি ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন।

৭. মীর সারোয়ার (Mir Sarwar)

এই ছবিতে মীর সারোয়ার আত্মঘাতী জঙ্গি হায়দারের চরিত্রে অভিনয় করেছিলেন। এই চরিত্রের জন্য তিনি ২৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button