বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভালোবেসে দূরে থাকা কি এতই সহজ! মন কেমন করতেই বিচ্ছেদ ভুলে আবার একসাথে সিদ্ধার্থ কিয়ারা

প্রেম হোক কিংবা বিয়ে বলিউড সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবনের এহেন খবর চাপা থাকে না শত চেষ্টাতেও। গতবছরের মাঝামাঝি সময়ে ‘শেরশাহ’ সিনেমা মুক্তির পর থেকেই টিনসেল টাউনে শোনা যায় বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবানির (Kiara Advani) প্রেমের গুঞ্জন। আর তারকাদের প্রেমের খবরের পরেই আসে বিয়ের গুঞ্জন।

তেমনটাই শোনা গিয়েছিল সিদ্ধার্থ কিয়ারা সম্পর্কেও।এই দুই তারকার প্রেমের গুঞ্জন এক সময়ে বলিউডে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। প্রকাশ্যে তাঁরা তাঁদের সম্পর্কের কথা স্বীকার না করলেও অনেকেই নাকি জানতেন তাঁদের সম্পর্কের কথা। নিয়মিত একসঙ্গে বেড়াতে যাওয়া থেকে শুরু বিভিন্ন ইভেন্টেও একই সাথে ধরা পড়তেন পাপারাৎসির ক্যামেরায়।

এরইমধ্যে কিছুদিন আগেই খবর আসে ব্রেক আপ হয়ে গিয়েছে সিদ্ধার্থ কিয়ারার। কিন্তু সেই বিচ্ছেদ জল্পনার মাঝেই কিছুদিন আগেই সালমান খানের বোনের বাড়িতে ঈদ পার্টিতে একসাথে ক্যামেরায় ধরা পড়েছিলেন একসাথে। সেই জল্পনা থিতু হতেই এবার কিয়ারা আডবানির সিনেমা ভুলভুলাইয়া ২ -এর স্ক্রিনিংয়ে একসাথে দেখা গেল সিদ্ধার্থ কিয়ারা জুটিকে।


সদ্য মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত সিনেমা ভুলভুলাইয়া ২ (Bhulbhulaiya 2)। সেই ছবির স্ক্রিনিং স্ক্রিনিংয়ে কিয়ারার আমন্ত্রণ পেয়ে হাজির হয়েছিল সিদ্ধার্থ। সেখানে কিয়ারা কে জড়িয়ে ধরে আলিঙ্গন করতে দেখা যায় সিদ্ধার্থ কে। সেই ছবি পাপারাৎসির ক্যামেরায় ধরা পড়তেই তা মুহুর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)


যদিও প্রথমে এই ভিডিও দেখে সবাই বলছিলেন এসব আসলে ক্যামেরার সামনে লোক দেখানোর জন্য মেকি হাবভাব। কিন্তু না, আসল ঘটনা অন্য, সিদ্ধার্থ কিয়ারা জুটির ঘনিষ্ঠমহল সূত্রে খবর এই ভুলভুলাইয়া ২ এর স্ক্রিনিংয়ে এসেই নাকি একে অপরের প্রতি আবারও দুর্বল হয়ে পড়েছেন সিদ্ধার্থ কিয়ারা। তার বুঝতে পেরেছেন তাদের ব্রেক আপের সিদ্ধান্ত সম্পূর্ণ ভুল ছিল, আসলে তারা কেউই একে অপরকে ছাড়া থাকতে পারবেন না।

Related Articles

Back to top button