খবরবিনোদনসিনেমা

গোদের ওপর বিষফোঁড়া! পর্নকাণ্ডের সাথে শিল্পার স্বামী রাজের বিরুদ্ধে দায়ের যৌন হেনস্থার মামলা

বলিউডের পর্ণ চক্র নিয়ে বিটাউনে থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া সর্বত্রই চর্চা লেগেই রয়েছে। অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) অশ্লীল ছবি (Pornography) বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা সর্বত্র ছড়িয়ে দেওয়ার অভিযোগে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন। আর তার গ্রেফতারের পর থেকেই একাধিক নতুন তথ্য মিলেছে। কোথায় পর্ণ শুটিং হত কত টাকার লেনদেন হত এই সমস্ত তথ্যের হোয়াটস্যাপ চ্যাট ফাঁস হয়ে গিয়েছে।

অন্যদিকে অভিনেত্রী শিল্পা প্রথমে এবিষয়ে কোনো কিছু নাবললেও তিনিও নিজের মন্তব্য জানিয়েছেন। একটি সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেত্রী শেয়ার করেছিলেন যে তিনি কিভাবে বেঁচে আছেন সেটাই ভাবার বিষয়। এরপর অভিনেত্রী বলেন এরোটিকা আর পর্ণ দুটো এক নয়। যদিও রাজ কুন্দ্রার সাথে কাজ করেছেন এমন পাঁচ অভিনেত্রী খোঁজ মিলেছে ইতিমধ্যেই। তাদের মধ্যে রয়েছে ‘দুপুর ঠাকুরপো’ খ্যাত অভিনেত্রী ফ্লোরা সাইনির নাম।

Flora Saini Raj Kundra

আবার পর্ণকান্ড নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন বেশ কিছু অভিনেতা অভিনেত্রীরা। অভিনেত্রী পুনম পান্ডের মতে রাজের হাত ধরেই পর্ণ জগতে পা রেখেছেন তিনি। অন্যদিকে কঙ্গনার মতে, এই কারণেই বলিউড নর্দমায় পরিণত হয়েছে। অন্যদিকে শক্তিমান অভিনেতা মুকেশ খান্নার মতে, স্বামী এই সব করে বেড়াবে আর স্ত্রী হয়ে শিল্পা তারই কিছুই জানবে না এটা কিভাবে সম্ভব! শিল্পা তার স্বামী রাজের পর্ণ ছবি তৈরির ব্যাপারে নিশ্চই জানে।

Sherlyn Chopra

এই সমস্ত চর্চা নিয়েই এখন উত্তাল বিটাউন। রাজের গ্রেফতারির মেয়াদ ইতিমধ্যেই বেড়ে গিয়েছে। সাথে উঠে এসেছে আরো কিছু নতুন তথ্য। সম্প্রতি জানা গিয়েছে এবছরেরই এপ্রিল মাসে অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra) রাজের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিনয় করেছিলেন। শার্লিনের মতে রাজ চেয়েছিল তার নামে একটি অ্যাপ তৈরী করতে। সেই অ্যাপের মাধ্যমে শার্লিনের সমস্ত  ভিডিও আপলোড করা হবে।

Sherlyn Chopra Sexual Harassment case on Raj Kundra

এরপর বিগত ২৭শে মার্চ রাজ কুন্দ্রা অভিনেত্রী শার্লিনের বাড়িতে হাজির হন। সেখানেই জোরজবস্তি শার্লিনকে চুমু খান রাজ কুন্দ্রা। শুধু তাই নয় রাজ তাকে জানায় যে শিল্পার সাথে তার সম্পর্ক নাকি তলানিতে এসে থেকেছে। স্বামী-স্ত্রীর সম্পর্কে দিনে দিনে নানান জটিলতা এসেছে। এর জন্য সর্বদাই মানসিক চাপের মধ্যে থাকেন রাজ। এসব শুনে শার্লিন ভয় পেয়ে যান। রাজকে ধাক্কা মেরে সরিয়ে দেন। এই ঘটনার পরেই রাজের বিরুদ্ধে মুম্বাই পুলিশে মামলা দায়ের করেন।

Related Articles

Back to top button