বিনোদনসিনেমা

শাহরুখও কম যান না! KKR পার্টিতে থাকে মাদকের ছয়লাপ, বিস্ফোরক মন্তব্য শার্লিনের

রাজ কুন্দ্রার পর্ণ কান্ডের পর এবার শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক সেবন কান্ডে বিস্ফোরক মন্তব্য করলেন চর্চিত অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। রাজ কুন্দ্রার মামলায় সেবার মুম্বই পুলিশের হাতে সমস্ত তথ্য তুলে দিয়ে সহযোগিতা করেছিলেন শার্লিন। উল্লেখ্য মাদক কান্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই বিগত কয়েকদিন ধরে বি টাউনে কার্যত শোরগোল ফেলে দিয়েছেন শাহরুখ পুত্র।

প্রসঙ্গত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে ইতিপূর্বেই একাধিকবার মাদক কান্ডে নাম জড়িয়েছে একাধিক বলি তারকাদের। আর সম্প্রতি আরিয়ান খানের গ্রেফতারির পর এবার আইপিএল খেলার সময় আফটার ম্যাচ পার্টিতে বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বিরুদ্ধে ড্রাগ নেওয়ার অভিযোগ করলেন শার্লিন চোপড়া।

Sherlyn Chopra শার্লিন চোপড়া

এদিন শার্লিন সোশ্যাল মিডিয়ায় এক বছরের পুরনো একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে একটি সাক্ষাৎকারে শার্লিনকে বলতে শোনা যাচ্ছে, একবার তিনি কলকাতায় শাহরুখের মালিকানাধীন আইপিএল টিম ‘কলকাতা নাইট রাইডার্স’-এর ম্যাচ দেখতে এসেছিলেন। সেই ম্যাচ শেষে পার্টিতে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। সেই পার্টিতে গিয়ে শার্লিন ক্রিকেটার ও সেলিব্রিটিদের সঙ্গে ‘দম মারো দম’ গানের সাথে নাচও করেছিলেন।

সেইসাথে তিনি জানান ‘সেসময় নাচ করতে করতে ঘেমে গিয়েছিলেন তিনি। তাই ফ্রেশ হতে লেডিস ওয়াশরুমে গিয়েছিলেন। কিন্তু ওয়াশরুমের দরজা ঠেলে খুলতেই অবাক হয়ে যান শার্লিন।কারণ সেখানে তিনি সুপারস্টারদের স্ত্রীদের কোকেন সেবন করতে দেখে ফেলেছিলেন।’

শার্লিনের অভিযোগ তাঁরা হাসছিলেন। এসব দেখে তিনি তড়িঘড়ি ওখান থেকে বেরিয়ে আসেন। সেলিব্রেটিদের স্ত্রীদের আচরণ দেখে তাঁর মনে হয়েছিল, তিনি ভুল জায়গায় এসে পড়েছেন। এরপর তিনি দেখেন বাইরে সবাই শাহরুখ খানের সাথে কথা বলছিলেন। অথচ পার্টি তখনও চলছিল। তবে শার্লিনের এই বক্তব্যের সত্যতা কতটা তা এখনও জানা যায়নি।

Related Articles

Back to top button