ড্রাগস মামলায় দীপিকা পাড়ুকোনকে একহাত নিলেন হট অভিনেত্রী শার্লিন চোপড়া


সম্প্রতি বলিউডের মাদক মামলায় সুশান্তের ট‍্যালেন্ট ম‍্যানেজার জয়া শাহের সঙ্গে নারকোটিকস কন্ট্রোল ব‍্যুরোর জিজ্ঞাসাবাদে কয়েকজন বলিউড তারকার নাম উঠে আসে। এরমধ্যে উল্লেখযোগ্য দীপিকা পাড়ুকোন। কঙ্গনার পর এবার চাঁচাছোলা ভাষায় দীপিকাকে আক্রমণ করেন বলিউডের মডেল অভিনেত্রী শার্লিন চোপড়া। এর আগেও বলিউডের ড্রাগ কালচার নিয়ে সরব হয়েছেন শার্লিন। তার দাবি, বলিউডের বিভিন্ন পার্টিতে ট্রেতে করে ড্রাগ নিয়ে আসা হয়।

মাদক কান্ডে দীপিকার নাম জড়ানোর পর, অভিনেত্রীকে কটাক্ষ করে শার্লিন বলেন এবার দীপিকার ‘রিপিট আফটার মি’ স্লোগান বদলে ‘আমি মাদকাসক্তিতে জড়াবোনা’ করা উচিত। শার্লিন আরও বলেন, ” দীপিকা বলেছিলেন হতাশা একটি অসুখ! তবে আমি কি ধরে নিতে পারি সে যে হতাশার কথা বলছে সেটি ড্রাগের সাথে সম্পর্কিত?” প্রসঙ্গত, গ্লোবাল রিসার্চ অনুসারে, “ডিপ্রেশনের ৯০% ঘটনা মাদক সেবনের কারণে হয়। ”

শার্লিনের আগে দীপিকাকে তুলোধনা করতে মাঠে নেমেছিলেন কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত। দীপিকা প্রসঙ্গে তিনি লেখেছিলেন, “টুইট করে তিনি লিখেছেন, “আমার সঙ্গে বলুন, মাদক সেবনের ফলে মানসিক অবসাদ আসে। তথাকথিত হাই প্রোফাইল সোসাইটির ধনী স্টার কিড, যাঁরা নিজেদের ক্লাসই এবং ভাল শিক্ষায় শিক্ষিত হওয়ার দাবি করেন তাঁরা ম্যানেজারদের জিজ্ঞেস করেন মাল হ্যায় ক্যায়া?” অনুমান এখানে ‘মাল’ বলতে ‘মাদক’-এর কথা বোঝাতে চেয়েছেন কঙ্গনা। এসবের ভিত্তিতে ইতিমধ্যেই দীপিকাকে সমন পাঠানো হয়েছে NCB-র তরফে৷ জানা গিয়েছে আগামী শুক্রবারই অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।


Like it? Share with your friends!

624
624 points