খবরবিনোদনসিনেমা

গোদের ওপর বিষফোঁড়া! পর্ণকাণ্ডে জামিন পেতেই রাজ কুন্দ্রার নামে যৌন নির্যাতনের FIR শার্লিনের

কিছুদিন আগে পর্ণকাণ্ডে শিল্পা শেট্টির (shilpa shetty) স্বামী রাজ কুন্দ্রা (raj kundra) গ্রেফতার হয়েছিলেন। গ্রেফতার হবার পর থেকেই অভিনেত্রী শার্লিন চোপড়া (sherlyn chopra) একেরপর এক মন্তব্য করেছিলেন রাজ কুন্দ্রার বিরুদ্ধে। শার্লিনের অভিযোগ ছিল রাজের জন্যই পর্ণ ছবির জগতে প্রবেশ করতে বাধ্য হয়েছিলেন তিনি।

অবশ্য ইতিমধ্যেই জামিন পেয়ে গিয়েছিলেন রাজ কুন্দ্রা। কিন্তু এবার যার হাত ধরে পর্ণ ছবির জগতে প্রবেশ করেছিলেন শার্লিন, তার বিরুদ্ধেই করে বসলেন যৌন হেনস্তার অভিযোগ। শুধু তাই নয় রাজের স্ত্রী শিল্পার বিরুদ্ধেও মানসিক অত্যাচারের অভিযোগে এফআইআর দায়ের করেছেন শার্লিন। এই প্রথমবার নয় এর আগেও এপ্রিল মাসে রাজ ও শিল্পার বিরুদ্ধে এফআইআর করেছিলেন শার্লিন।

Sherlyn Chopra Sexual Harassment case on Raj Kundra

শার্লিনের দাবি, জোর করে চুমু খাওয়া থেকে যৌন হেনস্থা করেছে রাজ। যেমনটা জানা যায় গোটা ঘটনার সময়কাল ২০১৯ সাল। এছাড়াও শার্লিন চোপড়ার নাম নাকি একটি অ্যাপি পর্যন্ত বানাতে চেয়েছিলেন রাজ। কিন্তু এই প্রস্তাবে রাজি ছিলেন না অভিনেত্রী। এই প্রসঙ্গে একদিন রাজ সোজা শার্লিনের বাড়িতে গিয়ে উপস্থিত হন। কিছুটা ঝামেলা হবার পর শার্লিনকে চুমু খাবার চেষ্টা করেন রাজ।

শার্লিনের মতে, সেই সময় রাজ ও শিল্পের বৈবাহিক সম্পর্ক ভালো ছিল না। এমনটাই নাকি দুঃখ করে শার্লিনের কাছে বলেছিলেন রাজ। রাজের সাথে অ্যাডাল্ট ছবি তৈরী নিয়ে শার্লিন জানান, ২০টি মত সফ্ট পর্ণ ছবির শুটিং করেছিলেন তিনি। প্রতি ছবি পিছু ৩০ লক্ষ টাকা পারিশ্রমিকও পেয়েছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে অভিনেত্রীর মন্তব্য রাজের কারণেই এই ধরণের ছবিতে নামতে হয়েছে তাকে।

প্রসঙ্গত, শার্লিনের মন্তব্যের পর মুখ খুলেছেন রাজের সাথে কাজ করা আরেক অভিনেত্রী। গেলনা বশিষ্ঠ এর মতে, যার সাথে কাজ করে টাকা উপার্জন করলে তাকেই ফাঁসানোর চেষ্টা করছে! পুরোটাই লাইমলাইটে থাকার চেষ্টা মাত্র। শার্লিনের উচিত রাজকে পুজো করা। এমনকি শার্লিনের জন্যই নাকি রাজ এই পর্ণ তৈরির ব্যবসায় নেমেছে।

Related Articles

Back to top button