বিনোদনসিনেমা

পর্ণ ভিডিও না বানিয়ে ভালো কাজ করুন! শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রাকে পরামর্শ দিলেন শার্লিন

পর্ণকান্ডে সদ্য জামিন পেয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra)। অশ্লীল ছবি বানানো এবং একটি নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে তা দেখানোর অভিযোগে গত ১৯ জুলাই গ্রেফতার হয়েছিলেন রাজ কুন্দ্রা। পর্ণকান্ডে রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকে কার্যত ঝড় বয়ে যায় রাজ ঘরণী শিল্পার জীবনে।শিল্পাসহ তাঁর পরিবারের ওপর গোটা ঘটনার প্রভাব এসে পড়ে ।

কখনও চারপাশের মানুষের নানান ধরনের মন্তব্য তো কখনও সোশ্যাল মিডিয়ার ট্রোলিং সবমিলিয়ে একেবারে বিধ্বস্ত হয়ে পড়েন শিল্পা। তাই জীবনের এই কঠিন সময়ে প্রথমদিকে সবকিছু থেকে নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। জীবনের সেই কঠিনতম পরিস্থিততেও পজিটিভ থাকার বার্তা দিয়েছিলেন শিল্পা।

Raj Kundra Shilpa Shetty

সদ্য ৫০ হাজার টাকার বিনিময়ে জামিন পেয়েছেন রাজ। তবে রাজের জামিন পাওয়ার পরেও শান্তি নেই শিল্পার। ফের একবার টুইটারে সরাসরি শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন চর্চিত অভিনেত্রী শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। উল্লেখ্য রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর অনেকেই তাঁর নামে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন। শার্লিন হলেন তাঁদের মধ্যে অন্যতম।

রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর বেশ কিছুদিন প্রচারের আড়ালেই ছিলেন অভিনেত্রী। পরবর্তীতে নিজেকে একটু সামলে নিয়ে স্বমহিমায় ফিরে আসেন নাচের রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে। উল্লেখ্য এই শোতে প্রায়ই দেখা যায় প্রতিযোগিদের এবং অতিথিদের নাচে মুগ্ধ হয়ে সষ্টাঙ্গে প্রণাম করেন শিল্পা।

সেই প্রসঙ্গ টেনে এনেই এদিন শিল্পাকে তোপ দেগে শার্লিন বলেন ‘টিভিতে আপনি অনেক কিছুই করেন, বলেন। শিল্পীকে সাষ্টাঙ্গ প্রণাম করতেও দেখা যায় আপনাকে। মাঝে মধ্যে একটু টিভির পর্দা থেকে বেরিয়ে কিছু একটা করুন। রাজপ্রাসাদ থেকে বাইরে বেরিয়ে বাইরের জগতটার দিকে তাকান। সেলিব্রিটির মুখোশ খুলে মানুষকে সাহায্য করুন। দেখবেন আপনার সামনে সবাই মাথা নোয়াবে!’ এদিন এই টুইটে রাজ কুন্দ্রাকেও ট্যাগ করেছেন শিল্পা।

Related Articles

Back to top button