গসিপবিনোদন

জামা খুলতে বলে দেখিয়েছেন যৌনাঙ্গ! Bigg Boss’এর সাজিদের কেচ্ছা শুনলে চোখ কপালে উঠবে যে কারোর

প্রায় বছর চারেক আগের কথা হবে। তখন সারা দেশ ‘মিটু’ আন্দোলনে উত্তাল। সেই সময়ই বলিউডের নামী পরিচালক সাজিদ খানের (Sajid Khan) বিরুদ্ধে একাধিক মডেল-অভিনেত্রী যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। যা নিয়ে ঝড় উঠেছিল বলিউডে। মন্দনা করিমি থেকে শুরু করে শার্লিন চোপড়া (Sherlyn Chopra), সাজিদের বিরুদ্ধে অভিযোগ আনা অভিনেত্রীদের তালিকা বেশ লম্বা।

এবার সেই ‘যৌন হেনস্থাকারী’ সাজিদকে ‘বিগ বস ১৬’এর (Bigg Boss 16) ঘরে দেখেই ফের চটে গিয়েছেন মন্দনা, শার্লিনরা। ‘লক আপ’ খ্যাত মন্দনা যেমন জানিয়েছেন, যে ইন্ডাস্ট্রিতে মেয়েদের সম্মান করা হয় না এবং একজন যৌন হেনস্থাকারীকে ‘বিগ বস’এর মতো জনপ্রিয় শো’য়ে নিয়ে যাওয়া হয় সেখানে তিনি কাজ করতে চান না।

Mandana Karimi

শুধু এটুকুই নয়, মন্দনা এও জানিয়েছিলেন যে সাজিদের ছবির জন্য অডিশন দিতে গিয়ে কতটা ভয়ঙ্কর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। অভিনেত্রী বলেন, অডিশন নেওয়ার সময় নাকি সাজিদ তাঁকে সম্পূর্ণ নগ্ন হতে বলেছিলেন। এবার ফের একবার ফারহা খানের ভাইয়ের বিরুদ্ধে মুখ খুললেন বলিউডের আরও এক অভিনেত্রী। এবার সাজিদের বিরুদ্ধে সরব হয়েছেন শার্লিন।

সম্প্রতি একটি টুইট করে সাজিদ এবং ‘বিগ বস’ নির্মাতাদের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন শার্লিন। যদিও সঞ্চালক সলমন খানের প্রতি আস্থা রেখেছেন অভিনেত্রী। শার্লিন টুইটারে লিখেছেন, ‘উনি আমাকে ওনার যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন এবং তা দেখে আমায় ০ থেকে ১০’এর মধ্যে রেটিংও দিতে বলেছিলেন। তবে আমি এবার ‘বিগ বস’এর বাড়িতে গিয়ে ওনাকে নম্বর দিতে চাই। আমি চাই ভারতবাসী দেখুক, ওঁর মতো একজন মানুষের সঙ্গে ঠিক কেমনভাবে আচরণ করা উচিত’।

 Sajid Khan

শুধু এটুকুই নয়, শার্লিন এরপর লেখেন, ‘এখনও পর্যন্ত একজনও বলেননি যে সাজিদ তাঁর মাথায় হাত রেখে আশীর্বাদ করেছেন। ওঁর স্বভাব যৌন হেনস্থা করা, এটা আমাদের প্রত্যেকের বুঝে যাওয়া উচিত। সলমন এবং ‘বিগ বস’ শোয়ের নির্মাতারা এমন ধরণের একজন মানুষকে নিজেদের শো’য়ে আশ্রয় দিয়েছেন, এটা কি মেনে নেওয়া যায়? আপনরাই এবার আমায় বলুন’।

Sherlyn Chopra

প্রসঙ্গত, ২০১৮ সালে ‘মিটু’ আন্দোলনের সময় একাধিক অভিনেত্রী, উঠতি অভিনেত্রীরা সাজিদের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন যে তিনি ছবিতে কাজ পাইয়ে দেওয়ার নাম করে তাঁদের যৌন হেনস্থা করেছেন। একাধিক মহিলার থেকে যৌন হেনস্থার অভিযোগ পাওয়ার পর ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন সাজিদকে ১ বছরের জন্য সাসপেন্ডও করেছিল’।

Related Articles

Back to top button