গসিপবিনোদন

সিদ্ধার্থের মৃত্যুর পর সলমনের সাথে বাড়ছে ঘনিষ্ঠতা! বিতর্কের কড়া জবাব দিল শেহনাজ

বিগবসের ঘর থেকেই শেহনাজ গিল (Shehnaaz Gill ) আর সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) নাম জুড়ে তৈরি হয়েছিল তাদের নতুন পরিচয় সিডনাজ (SidNaaz) সারাক্ষণ দুটিতে মিলে সবসময় মাতিয়ে রাখতেন বিগবসের ঘর। কত অনুরাগী যে কেবল তাদের একসাথে দেখবেন বলেই বিগবস খুলে বসতেন তার ইয়ত্তা নেই। বিগবসের ঘরে জয়ীও হিয়েছিলেন সিদ্ধার্থ৷ তবে শেহনাজ আগেই জানিয়েছিলেন তিনি বিগবস নয় সিদ্ধার্থকে জিততে এসেছেন৷ কিন্তু তারপরই আচমকা সব কেমন যেন বদলে গেল, হঠাৎই সব আলো নিভিয়ে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। আর তারপর থেকে সিডনাজ নামটাও ভেঙে চুরমার হয়ে গেল।

সিদ্ধার্থের মৃত্যুর পর শোকে একেবারে ভেঙে পড়েছিলেন শেহনাজ, তবে ধীরে ধীরে পুরোনো ছন্দে ফিরছেন অভিনেত্রী। এখন ধীরে ধীরে তার জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। যদিও তার জীবনে সিদ্ধার্থের অভাব কেউ পূরণ করতে পারে না। সময় যেমন বয়ে যায় তেমনই কোনোও কিছুর জন্যই কোনোও কিছুই থেমে থাকেনা৷

Shehnaaz Gill Sidharth Shukla

শেহনাজের কাছে সিদ্ধার্থ এমনই ছিল যে সে তাকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারে না, এবং সিদ্ধার্থও শেহনাজেকে চোখে হারাতেন। কিন্তু নিয়তি যে বড়ই নিষ্ঠুর। এমতাবস্থায় শেহনাজকে একা রেখে এই পৃথিবীকে বিদায় জানালেন সিদ্ধার্থ। এমতাবস্থায়, শেহনাজ আবারও তার জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন এবং ভক্তরাও তার পরিবর্তনে বেশ খুশি।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজকে মানসিক ভাবে জোর দিয়েছিলেন সলমন খান। আসলে শেহনাজের অবস্থা সেই সময় ছিল জীবন্ত মৃতের মতো। সেই খান থেকেই ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি। এমনকি তার সাথে সলমনের খানের সম্পর্ক নিয়েও বেজায় গুঞ্জন শোনা যায়। দিন কয়েক আগেই বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে সলমন শেহনাজকে দেখে সকলের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল।

গোটা পার্টিতেই শেহনাজকে ভীষণ সামলে রেখেছিলেন সলমন। যেখান থেকেই গুঞ্জনের শুরু। এবার এই প্রসঙ্গেই উত্তর দিলেন শেহনাজ গিল। তার বক্তব্য, সলমন এখনও তার কাছে স্যার, তিনি আরও জানান “মানুষ ভাবছে যে আমরা আলাদা করে সময় কাটিয়েছি। কিন্তু আমি ব‍্যক্তিগত ভাবে কখনো দেখা করিনি।”

Related Articles

Back to top button