বিনোদনভাইরালভিডিও

সলমনকে জড়িয়ে ধরে গলায় চুমু শেহনাজের! প্রয়াত সিদ্ধার্থের প্রেমিকার কান্ড দেখে ‘থ’ নেটিজেনরা

বেশ কিছুদিন ধরেই বলিউডের ভাইজান সলমন খানের (Salman Khan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Siddharth shukla) প্রেমিকা শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজকে মানসিক ভাবে জোর দিয়েছিলেন সলমন খান। আসলে শেহনাজের অবস্থা সেই সময় ছিল জীবন্ত মৃতের মতো। সেই খান থেকেই ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি। দিন কয়েক আগেই বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে সলমন শেহনাজকে দেখে সকলের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল।

গোটা পার্টিতেই শেহনাজকে ভীষণ সামলে রেখেছিলেন সলমন। যেখান থেকেই গুঞ্জনের শুরু। এবার সেই একই দৃশ্য ফের নজরে এল খান’দের ঈদের পার্টিতে। বিগবসের সৌজন্যে তাদের ‘বন্ধুত্বের’ কথা কমবেশি সকলেই জানতেন, কিন্তু এবার যে তাদের সম্পর্কটা আর কেবল ‘বন্ধুত্ব’এই বাধা নেই তা প্রমাণ হয়ে গেল একটি ভাইরাল ভিডিওতে।

সলমনকে যেন কার্যত চোখে হারাচ্ছেন শেহনাজ। বাচ্চা, মিষ্টি মেয়ে শেহনাজের আবদারও অবলীলায় রাখছেন ভাইজান। সলমনের বোন অর্পিতা খান এবং তার স্বামী আয়ুষ শর্মা ঈদ উপলক্ষে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানেই নিমন্ত্রিত ছিলেন সিদ্ধার্থের প্রেমিকাও। গোটা পার্টিতে শেহনাজকে কাছ ছাড়া করেননি ভাইজান।

এমনকি বাড়ি যাওয়ার সময়ও কিছুতেই সলমনকে ছাড়তে রাজি নন শেহনাজ, এবার সেই ছবিই ধরা পড়ল চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। দুজনেই পোশাক পরেছেন ম্যাচিং করে। বাড়ি যাওয়ার সময়েও সলমনের কাছে শেহনাজের আবদার, “আমাকে ছেড়ে দিয়ে এসো”। শুধু তাই নয় হাজার হাজার ক্যামেরার ঝলকানির সামনে দাঁড়িয়েই সলমনকে জড়িয়ে ধরলেন শেহনাজ, গলায় মাখালেন আদরের চুম্বন। অ্যাংরি ম্যানের তকমা ঝেরে ফেলে, শেহনাজের আদরে আবদারে সলমনের চোখে মুখেও আনন্দের ছাপ স্পষ্ট।

এরপর ইচ্ছে না থাকলেও শেষমেশ ‘বাই’ বলে গাড়ির দিকে এগোলেন পাঞ্জাব গার্ল, পিছন পিছন গেলেন ভাইজানও। শেষে পাপারাজ্জিদের গর্বের সাথে শেহনাজ জানালেন, ” সলমন আমাকে ছাড়তে এসেছে”। এরপর ভাইজানের গাল টিপে মিষ্টি করে হেসে গাড়িতে উঠলেন তিনি। এই ভিডিও সামনে আসতেই তোলপাড় নেট দুনিয়া। প্রশ্ন একটাই, এটা কি শুধুই বন্ধুত্ব নাকি তার চেয়ে বেশি কিছু।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Back to top button