গসিপবিনোদন

সিদ্ধার্থের মৃত্যুর কয়েক মাস যেতে না যেতেই সম্পূর্ণ বদলে গেছেন শেহনাজ গিল! তার কথাবার্তা শুনে চেনা দায়

নিষ্পাপ মুখ, মিষ্টি হাসি আর বাচ্চাদের মতো কাজ করতেই বেশি দেখা যেত অভিনেত্রী শেহনাজ গিলকে। কিন্তু সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর সেই চির চেনা ছটফটে মেয়েটা খুব ভেঙে পড়েছিল। ঘনিষ্ঠ সূত্রের খবর, কারও সঙ্গে কথা পর্যন্ত বলতেন না তিনি, একা একটি ঘরে থাকতেন৷ এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন সিদ্ধার্থের প্রেমিকা। সিদ্ধার্থের জন্য চোখের জল ফেলতে ফেলতে আজ শোকে পাথর হয়ে গিয়েছেন শেহনাজ।

একদিকে সিদ্ধার্থের মৃত্যুর খবর পেয়ে ভক্তরা গভীরভাবে শোকাহত ছিলেন, অন্যদিকে শেহনাজকে নিয়েও বেশ চিন্তিত ছিলেন সিদ্ধার্থের ভক্তরা। তবে যেই শেহনাজ বিগবসের ঘরে সিদ্ধার্থের সঙ্গে সারাক্ষণ লেগে থাকতেন, সেই শেহনাজকে আজকে দেখলে চিনতে পারবেন না। তিনি এখন এতটাই শক্ত হয়েছে।

শেহনাজ এখন ধীরে ধীরে তার জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন। যদিও তার জীবনে সিদ্ধার্থের অভাব কেউ পূরণ করতে পারে না। সম্প্রতি শেহনাজ জানালেন সিদ্ধার্থকে হারানোর পর কীভাবে তিনি ধাক্কা থেকে বেরিয়ে এসেছিলেন এবং এখন কীভাবে তিনি কী ভাবছেন নিজের জীবন নিয়ে। সিদ্ধার্থের মৃত্যুর পর প্রথমবারের মতো শেহনাজ তাকে নিয়ে খোলামেলা কথা বলেছেন। তাহলে আসুন জেনে নিই কি বললেন পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী শেহনাজ গিল?

Shehnaaz Gill Sidharth Shukla

সম্প্রতি শেহনাজ গিলকে ব্রহ্মাকুমারী বিকে শিবানীর সঙ্গে কথা বলতে দেখা যায়। ৪ই জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি শেয়ার করেন শেহনাজ। জানিয়ে রাখি, বিকে শিবানী হলেন সিদ্ধার্থ শুক্লার গুরু মা, এই কারণে শেহনাজের সাথেও তার খুব ভাল হৃদ্যতা রয়েছে। এই ভিডিওতে তিনি বলেছেন সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ কীভাবে নিজেকে বদলেছেন?

 

 

View this post on Instagram

 

A post shared by KR!$H@ (@kr1_5ha)

লক্ষণীয় বিষয় হল, শেহনাজকে এর আগেও শিশুসুলভ কাজ করতে দেখেছেন, কিন্তু এই ভিডিওতে শেহনাজ যেভাবে কথা বলছেন, তাকে দেখে মনে হয় এখন সে বেশ বিচক্ষণ এবং তার চিন্তাভাবনা অনেক বদলে গেছে। একজন ঘনিষ্ঠ বন্ধুকে হারানোর পর শেহনাজ নিজেকে বেশ শক্তিশালী করে তুলেছেন এবং এখন তাকে আগের চেয়ে অনেক বেশি নির্ভীক ও আত্মবিশ্বাসে ভরপুর দেখাচ্ছে। প্রসঙ্গত, সিদ্ধার্থ শুক্লার ২রা সেপ্টেম্বর, ২০২১-এ হার্ট অ্যাটাক হয়েছিল যার পরে তাকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, এবং এরপর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

 

শেহনাজের কাছে সিদ্ধার্থ এমনই ছিল যে সে তাকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারে না, এবং সিদ্ধার্থও শেহনাজেকে চোখে হারাতেন। কিন্তু নিয়তি যে বড়ই নিষ্ঠুর। এমতাবস্থায় শেহনাজকে একা রেখে এই পৃথিবীকে বিদায় জানালেন সিদ্ধার্থ। এমতাবস্থায়, শেহনাজ আবারও তার জীবনে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন এবং ভক্তরাও তার পরিবর্তনে বেশ খুশি।

Related Articles

Back to top button