গসিপবিনোদন

সলমনের ধমকে কেঁদে ফেলেছিলেন শেহনাজ! বিগবসের ঘরে এই ৫ তারকাকেও শিক্ষা দিয়েছিলেন ভাইজান

বরাবরই ভীষণ ঠোঁট কাটা সলমান। কারোরই বিশেষ ধার ধারেন না তিনি। যা মুখে আসে তাই বলতেই বেশি পছন্দ করেন ভাইজান। তিনি ভালোর যেমন ভালো খারাপের ঠিক ততটাই খারাপ। একবার মটকা গরম হলে কাউকেই কিন্তু ছেড়ে কথা বলেননা ভাইজান। এমন অনেক তারকা আছেন যাদের সলমনের সঙ্গে গোলমালের জন্য বেশ খেসারত দিতে হয়েছে।

বিগবসের ঘরেও সপ্তাহ শেষে সলমনের কাছে উচিৎ শিক্ষা পেয়েছেন অনেকেই। আমরা এখন সেইসব সুন্দরীদের সম্পর্কে বলতে যাচ্ছি যাদের খারাপ কথায় প্রবল আপত্তি করেছিলেন সলমান খান। চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক বিগবসের ঘরে যারা ভাইজানের কাছে বেজায় ধমক খেয়েছিল।

তেজস্বী প্রকাশ

Tejaswi prakash

এই তালিকায় সর্বশেষ এন্ট্রি নিয়েছেন তেজস্বী প্রকাশ। যাকে আগামী পর্বগুলোতে তিরস্কার করতে চলেছেন সুপারস্টার সালমান খান। আসলে, তেজস্বী প্রকাশকে সালমান খানের ফ্লার্টেটিং স্টাইলের ইমেজের সুযোগ নিয়ে কথা বলতে দেখা গেছে। যা নিয়ে ফিল্মস্টার সালমান খান ক্ষিপ্ত হয়ে বললেন, ‘আমার সঙ্গে এভাবে কথা বলবেন না ম্যাডাম’।

শেহনাজ গিল

Shehnaaz Gill

বিগ বস 13-এও, এক উইকেন্ড কা ভারের সময়, শেহনাজ গিলও সালমান খানকে কাঁদতে কাঁদতে হালকাভাবে নেওয়ার চেষ্টা করেছিলেন। যা নিয়ে ক্ষিপ্ত হন সালমান খান। সেই উইকেন্ড কা ভারে, সালমান খান শাহনাজ গিলকে বাজেভাবে কথা শুনিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘তুমি কি শিশু… বাইরে কাজে যাও বা না যাও… বা ছোটবেলায় বাঁচো।’

রাখি সাওয়ান্ত

বিগ বস 14-এ, যখন অভিনেত্রী রাখি সাওয়ান্তের ক্রিয়াকলাপ নিয়ন্ত্রণের বাইরে যেতে শুরু করেছিল, তখন সালমান খান একটি টাস্ক করেছিলেন এবং তাকে ঘর থেকে বেরিয়ে যাওয়ার পথ দেখিয়েছিলেন। রাখি সাওয়ান্তকে পরিণত হওয়ার পরামর্শ দিয়েছেন সালমান খান। তিনি বলেছিলেন, এখন তার বিনোদনের মাত্রা আগের চেয়ে বাড়তে হবে। এটা ভালবাসার জায়গা বিনোদন এত চিপ করা উচিত নয়। এরপর সালমান খানের পরামর্শ মেনে নিজের মধ্যে অনেক পরিবর্তন আনেন রাখি সাওয়ান্ত।

প্রিয়াঙ্কা জগ্গা

প্রিয়াঙ্কা জগ্গার দুর্ব্যবহার দেখে মেজাজ হারিয়ে ফেলেছিলেন সুপারস্টার সালমান খানও। এরপর সালমান খান তাকে বকাঝকা করে গৃহহীন করে দেন।

নিকি তাম্বোলি

Nikki Tamboli Bigboss 14

বিগ বস 14-এ সবচেয়ে ‘কুৎসিত’ মেয়ের খেতাব পাওয়ার পর, সুপারস্টার সালমান খান একটি টাস্কে অভিনেত্রী নিকি তাম্বোলিকে শাসন করেন। এর পর নিকি তাম্বোলি কেঁদেও ভাসান।

Related Articles

Back to top button