গানবিনোদনভিডিও

মৃত্যুর পরেও অমর সিদ্ধার্থ! সিডনাজের নতুন মিউজিক ভিডিও চোখে জল অনুরাগীদের

অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)আজ আর আমাদের মধ্যে নেই। মাঝখানে প্রায় দু’মাসের ব্যাবধান, প্রয়াত হয়েছেন সিদ্ধার্থ। তাঁর এই অকাল প্রয়াণে মর্মাহত অসংখ্য অনুরাগী, বন্ধু – বান্ধব, আত্মীয়, পরিজন সকলে।নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill) । অভিনেতার অকালে চলে যাওয়া এখনও মেনে নিতে পারছেন না শেহনাজ।

সিদ্ধার্থের মৃত্যুতে থমকে গিয়েছে শেহনাজের জীবন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল প্রেমিক সিদ্ধার্থের শেষকৃত্যে। কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন মাটিতে। প্রাণোচ্ছল হাসি-খুশি শেহনাজের মুখের হাসি যেন মিলিয়ে যায় চিরকালের জন্য। এরপর দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে নিজেকে একেবারে আলাদা করে রেখেছিলেন শেহনাজ।

Shehnaaz Gill

 

দীর্ঘদিন পর নীরবতা ভেঙে একদিন আগেই ইনস্টাগ্রামে সিদ্ধার্থের স্মৃতিতে গাওয়া নিজের গানের প্রথম পোস্টার শেয়ার করেছিলেন শেহনাজ। সেই পোস্টারের ক্যাপশনে সিদ্ধার্থের স্মৃতর উদ্দেশ্যে তিনি লিখেছিলেন ‘তু ইয়েহি হ্যায়’ (Tu Yaheen Hai) । অর্থাৎ ‘তুমি এখানেই আছ।’ পোস্টারে ছিল সকলের প্রিয় জুটি সিডনাজের হাসিমুখ। এই পোস্টারের কমেন্ট বক্সে উপচে পড়েছিল অনুরাগীদের ভালোবাসার বার্তা।

Shehnaaz Gill Sidharth Shukla

আজ অর্থাৎ শুক্রবার দুপুর ১২টায় মুক্তি পেয়েছে গানটি। সেই গানের টুকরো ক্লিপিংস নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন শেহনাজ। সিদ্ধার্থের উদ্দেশ্যে শ্রদ্ধাঞ্জলি দেওয়া ওই ভিডিওতে সিদ্ধার্থকে দেখে কয়েক মুহূর্তের জন্য হলেও চোখের কোণে জল নেমে এসেছে সিদ্ধার্থ অনুরাগীদের।

ভিডিওতে কার্যত স্পষ্ট সিদ্ধার্থহীন জীবনে যেন তাঁর স্মৃতি হাতড়েই যেন বাঁচতে চাইছেন শেহনাজ। উল্লেখ্য বিগ বসের ঘর থেকেই একে অপরের প্রেমে পড়েছিলেন এই জুটি। সেখান থেকেই তাঁদের নাম হয় সিডনাজ। এদিন সিদ্ধার্থের স্মৃতি নিয়ে তৈরি ওই ভিডিওতেও উঠে এসেছে বিগ বসের ঘরের সেই ছবি।

Related Articles

Back to top button