বিনোদনভাইরালভিডিও

ভদ্রতা দেখানো কোনো দুর্বলতা নয়! বাড়াবাড়ি করতেই অউকাত বুঝিয়ে দিলেন শেহনাজ গিল

বলিউডের অন্যতম চর্চিত একজন অভিনেত্রী হলেন শেহনাজ গিল (Sehnaaz Gill)।পাঞ্জাবি সিনেমা জগতের বিখ্যাত মুখ এই অভিনেত্রী। বিগ বাসের হাত ধরেই একসময় পরিচিতি পেয়েছিলেন গোটা দেশে। ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত এই রিয়েলিটি শোতে অংশ নিয়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন তিনি। এইশোতে উপস্থিত বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি।

অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিলেন ‘সিডনাজ’। কিন্তু আজ অভিনেতা সিদ্ধার্থ শুক্লা আর পৃথিবীতে নেই। কিন্তু অভিনেতার মৃত্যুর পরেও অনুরাগীদের কাছে একফোঁটা জনপ্রিয়তা কমেনি সিদ্ধার্থ শুক্লার। সিদ্ধার্থের মৃত্যুর পরে বেশ কিছুদিন নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন শেহনাজ। সদা হাস্য ছটফটে মেয়েটা একেবারে অচেনা হয়ে উঠেছিল সকলের কাছে।

কিন্তু কথায় আছে ‘সময় সব ক্ষত সারিয়ে ফেলে’।শেহনাজের ক্ষেত্রেও তাই। সিদ্ধার্থের মৃত্যুর পর সময়ের ওপর ভরসা রেখে সেও একটু একটু করে নিজের স্বাভাবিক জীবনে ফিরেছে। এখন আগের মতই সোশ্যাল মিডিয়ায় একটিভ হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি একটি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যোগ দিয়েছিলেন শেহনাজ। সেখান থেকে ফেরার পথে মুম্বাই বিমানবন্দরে ছবি তোলার জন্য ভক্তরা ছেঁকে ধরেছিলেন তাকে।

বরাবরই অনুরাগীদের নিরাশ করেন না শেহনাজ। সকলের সাথেই হাসিমুখে ছবি তোলেন।এদিনও তার ব্যতিক্রম হয়নি। কিন্তু তারই মাঝে তাল কাটে একটি অপ্রীতিকর ঘটনা। ভক্তদের ভিড়ের মধ্যে দাঁড়িয়ে থাকা  একজন হঠাৎ করেই শেহনাজের  পাশে এসে তার কাঁধে হাত রেখে ছবি তুলতে আসে। ব্যাপারটা বুঝতে পেরে  সঙ্গে সঙ্গে নিজেকে সরিয়ে নেন শেহনাজ। যদিও তারপরেও হাসিমুখে ওই অনুরাগীর সাথে ছবি তোলেন শেহনাজ।  আর ওই যুবক ক্যামেরার সামনে ক্ষমা চেয়ে নেন অভিনেত্রীর কাছে।

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপর দেখা যায় ফেরার পথে শেহনাজ ওই যুবকের উদেশ্যে বলে যান ‘তুমি কি আমায় তোমার বন্ধু ভেবেছিলে’? প্রসঙ্গত এত দিন সবাই শেহনজকে খুবই সাদাসিধা,অবলা মেয়ে ভাবতেন। কিন্তু এদিন ওই যুবকের প্রতি  তার ওই ব্যবহার দারুন প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাপারাৎজির  ক্যামেরাবন্দি এই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।অভিনেত্রীর প্রশংসা করে একজন অনুরাগী লিখেছেন ‘তিনি নিজেই নিজের সুরক্ষা করতে পারেন’।আর এক ভক্ত লিখেছেন, ‘তিনি এমনিতে খুব মজার, কিন্তু আসলে বস-এর মতো!’

Related Articles

Back to top button