বিনোদন

বিগবস ১৩ মাতিয়েছিলেন সিডনাজ! এবার সিদ্ধার্থকে ছাড়াই শো-এ ফিরবেন শেহনাজ গিল

দেখতে দেখতে তিন’মাস হয়ে গেল অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) প্রয়াত হয়েছেন। তাঁর এই অকাল প্রয়াণের পর নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। ‘সব যে হয়ে এলো কালো, নিভে গেল দীপের আলো’ রবীন্দ্রনাথের এই লাইনটি ধার নিয়েই বলতে হয় গত সেপ্টেম্বর অভিনেত্রী শেহনাজ গিলের জীবন থেকে নিভে যাওয়া প্রদীপের আলোর মতো করেই চলে গিয়েছে ভালোবাসার মানুষটা৷

টাইমমেশিনে চেপে কয়েক মাস আগেই ফিরে গেলে ফিরে দেখা যাবে বিগবস ১৩ এর সেই ঝলমলে দিন গুলো। যেখানে সিদ্ধার্থ আর শেহনাজের মিষ্টি রসায়নে মজে থাকত গোটা বিগবসের ঘর। বিগবস থেকেই সকলের প্রকাশ্যে এসেছিল ‘সিডনাজ’ জুটির ঘনিষ্ঠতা। প্রেমিকের আকস্মিক মৃত্যুর পর স্বভাবতই খবরের শিরোনামে অভিনেত্রী শেহনাজ গিল।

Shehnaaz Gill Sidharth Shukla

সেই মিষ্টি ছটফটে মেয়েটা সিদ্ধার্থ চলে যাওয়ার পর শোকে পাথর হয়ে গিয়েছিল। মৃত প্রেমিকের স্মৃতিই এখন তার বেঁচে থাকার একমাত্র সম্বল। আর শোনা যাচ্ছে, সেই জোর নিয়েই বিগবসে ফিরবেন শেহনাজ। সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, খুব শিগগিরই বিগবসের আসন্ন পর্বে ফিরবেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ।

জানা যাচ্ছে, ইতিমধ্যেই বিগবসের নির্মাতাদের তরফে শেহনাজের কাছে প্রস্তাব গিয়েছে। সম্প্রতি ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ঘরে ফিরেছেন রাখি সাওয়ান্ত, দেবলীনা ভট্টাচার্য। এই একই পদ্ধতিতে শেহনাজকেও ফেরাতে চান নির্মাতারা। তবে শেহনাজ এই মানসিক অবস্থায় শো-এ ফিরতে রাজি কিনা সে বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি। যদিও শেহনাজ ফিরবেন শুনে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বিগবস প্রেমীরা। তবে সেই খুশি অধরাই থেকে যাবে কিনা তা সময় বলবে।

Shehnaaz Gill

বিগবসের ক্যামেরায় বহুবার ধরা পড়েছে তাদের অসংখ্য মিষ্টি মুহুর্ত। ‘তুমি আমার, কেবল মাত্র আমার’ ভালোবাসার এই দৃঢ় বাক্যটি সিদ্ধার্থকে প্রকাশ্যেই বলেছিলেন শেহনাজ। তার হাসি, কান্না, রাগ অভিমানের পরতে পরতে জড়িয়েছিলেন সিদ্ধার্থ। কিন্তু, তিন মাস আগেই সব ছেড়ে ছুড়ে চিরনিদ্রায় গিয়েছেন বিগবস ১৩ এর বিজেতা সিদ্ধার্থ শুক্লা।

Related Articles

Back to top button