খবরবিনোদনসিরিয়াল

সিদ্ধার্থকে হারিয়ে শোকে পাথর শেহনাজ, ছেড়ে দিয়েছেন খাওয়া-দাওয়া-ঘুম, উদ্বিগ্ন পরিবার

কিছুদিন হল প্রয়াত হয়েছেন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। প্রেমিকা শেহনাজের (Shehnaaz Gill) কোলে মাথা রেখেই শেষ ঘুমে চলে গিয়েছেন অভিনেতা। জানা যায় মারা যাবার আগে শেহনাজই পিঠে হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিয়েছিল সিদ্ধার্থকে। কিন্তু এরপর আর চোখ খোলেননি সিদ্ধার্থ। যখন ডাক্তারের এল ততক্ষণে সব শেষ।

এভাবে এক ছেড়ে চলে যাবে সিদ্ধার্থ সেটা স্বপ্নেও ভাবতে পারেননি শেহনাজ। সিদ্ধার্থের চলে যাবার পর থেকেই রীতিমত কান্নায় ভেঙে পড়েছিলেন। সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই সেটা মেনে নিতে পারেননি এখনো। সিদ্ধার্থের চলে যাবার শোকেই দিনে দিনে শারীরিক অবস্থার অবনতি হচ্ছে শেহনাজের। যা দেখে রীতিমত উদ্বিগ্ন তার পরিবারের লোকেরাও।

সিদ্ধার্থ চলে যাবার পর থেকে একপ্রকার পাথরে পরিণত হয়েছেন অভিনেত্রী। খাওয়া দাওয়া সব ছেড়ে দিয়েছেন, এমনকি ঘুমাতেও পর্যন্ত পারছেন না। এই অবস্থায় ভাই ও সিদ্ধার্থের মাকে পাশে পেয়েছেন শেহনাজ। তবে সিদ্ধার্থ চলে যাবার ক্ষতি যেন অপূরণীয় তাঁর কাছে। কেঁদে আর খাওয়া দাওয়া ত্যাগ করে দেবার ফলে হাসপাতালে ভর্তি করার মত পরিস্থিতিও তৈরী হয়েছে প্রায়।

প্রসঙ্গত, বিগবসের মঞ্চেই আলাপ হয়েছিল সিদ্ধার্থ ও শেহনাজের। সেখান থেকেই প্রেমের সূত্রপাত হয়। দুজনের জুটি বেশ মনে ধরেছিল দর্শকদেরও, তাদের একসাথে সিডনাজ বলেই ডাকত সকলে। এরপর বিগবস শেষ হলেও একসাথেই ছিলেন দুজনে। কথা ছিল শীঘ্রই বিয়ে করারও। কিন্তু তার আগেই সব কিছু তছনছ হয়ে গেল। একসাথে জীবন কাটানোর কথা দিয়ে শেহনাজকে একা রেখেই চলে গেল সিদ্ধার্থ।

যেদিন সিদ্ধার্থর শেষকৃত্য হয় সেদিন শ্মশানে উপস্থিত হয়েছিলেন শেহনাজ। শেষ সময়ে রীতিমত ভেঙে পড়েছিলেলন অভিনেত্রী। সেই ছবি ও ভিডিও ক্যামেরায় ধরা পড়েছিল, সোশ্যাল মিডিয়াতে মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছিল সেই দৃশ্য। তবে কিছুটা সময় কেটে গেলেও এখনো কঠিন এই বাস্তবতাকে মেনে নিতে পারছেন না শেহনাজ। তবে যেভাবে সিদ্ধার্থের মা নিজের মেয়ের মত শেহনাজকে আগলে রেখেছেন তা সত্যিই কুর্নিশ যোগ্য।

Related Articles

Back to top button