বিনোদন

সিদ্ধার্থ নেই, প্রয়াত অভিনেতার জন্মবার্ষিকীর আগে অনাথ আশ্রমের শিশুদের সাথে সময় কাটালেন শেহনাজ গিল

‘সব যে হয়ে এলো কালো, নিভে গেল দীপের আলো’ রবীন্দ্রনাথের এই লাইনটি ধার নিয়েই বলতে হয় গত সেপ্টেম্বর অভিনেত্রী শেহনাজ গিলের জীবন থেকে নিভে যাওয়া প্রদীপের আলোর মতো করেই চলে গিয়েছে ভালোবাসার মানুষটা৷ দেখতে দেখতে তিন’মাস হয়ে গেল অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) প্রয়াত হয়েছেন। তাঁর এই অকাল প্রয়াণের পর নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)।

অভিনেতার অকালে চলে যাওয়া আজও শেহনাজের কাছে এক বিরাট দুঃস্বপ্নের মতো। এখনও পুরোপুরি শোক কাটিয়ে উঠতে না পারলেও ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন শেহনাজ। সত্যিটা কঠিন ঠিকই, তবু মেনে নিয়েছেন অভিনেত্রী৷ সিদ্ধার্থের প্রতি তার সবটাই একই রকম রয়েছে, কেবল শারিরীক ভাবে তার কাছে নেই সিদ্ধার্থ।

Shehnaaz Gill Sidharth Shukla

বিগবস সিজন ১৩ -এর জনপ্রিয় জুটি ছিল ‘সিডনাজ’ (Sidnaz)। অভিনেতা সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের এর দুষ্টু মিষ্টি রসায়নে মন মজেছিল বিগবস প্রেমীদের। বিগবস ১৩ সিজনের বিজয়ী ছিলেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। মুম্বইয়ের কুপার হাসপাতাল সূত্রে খবর ঘুমের মধ্যে একটি ওষুধ খেয়েছিলেন তিনি, এরপর আর সেই ঘুম ভাঙেনি।

আগামী ১২ ই ডিসেম্বর সিদ্ধার্থের জন্মদিন বা বলা ভালো জন্মবার্ষিকী। তার মাত্র কদিন আগে শেহনাজ ছুটে গেলেন অমৃতসরের একটি অনাথ আশ্রমে। আর টুইটার জুড়ে শেহনাজেরই নানান ছবি ছড়িয়ে পড়েছে। সিদ্ধার্থকে হারিয়ে যে সাবলীল হাসি মুছে গিয়েছিল অভিনেত্রীর মুখ থেকে, এদিন এই অনাথ শিশুদের সাথে সময় কাটিয়ে তা ফের দেখা গেল শেহনাজের ঠোঁটে।

শেহনাজের সঙ্গে সঙ্গে ছিলেন তার মা। অভিনেত্রীর পরনে শ্যাওলা রঙা একটি হাইনেক, গায়ে হালকা এক চাদর। একটি শরীরে দুটো মাথা এমন অনাথ শিশুদের সাথেও ছবি তুলতে দেখা যায় শেহনাজকে। তাকে কাছে পেয়ে হই হই করে ওঠে অমৃতসরের অনাথ আশ্রমের সব শিশুরাও। আর এই ছবি দাপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যমে।

Related Articles

Back to top button