খবরবিনোদন

বিয়ের আগেই চলে গেল সিদ্ধার্থ! শোকে খাওয়া-ঘুম সব ছেড়ে দিয়েছেন, অসুস্থ অভিনেত্রী শেহনাজ গিল

দুচোখ ভরা স্বপ্ন ছিল ওদের। বিগবসের ঘরে প্রকাশ্যে সিদ্ধার্থ শুক্লাকে (Siddharth shukla) শেহনাজ গিল (Shehnaaz Gill) বলেছিলেন ‘তুমি আমার, কেবল মাত্র আমার’। সব ঠিক থাকলে ডিসেম্বরেই চার হাত এক হত তাঁদের। বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন ‘সিডনাজ’ । কিন্তু হঠাৎ করেই সবকিছু ওলট পালট হয়ে গেল। শেহনাজকে একেবারে একা করে দিয়েই পৃথিবী ছেড়ে চলে গেলেন সিদ্ধার্থ।

পুরো ঘটনাটাই এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছেন শেহনাজ। স্বাভাবিক জীবনে ফেরা তো দূরে থাক। খাওয়া, ঘুম সব বন্ধ করে দিয়েছেন শেহনাজ। অকালে সিদ্ধার্থের চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না। শারীরিক এবং মানসিক উভয় দিক দিয়েই ভীষণভাবে ভেঙে পড়েছেন তিনি। সিদ্ধার্থের শেষকৃত্যেও শেহনাজের অবস্থা চাক্ষুস দেখেছে গোটা দেশ।

শেহনাজ ঘনিষ্ঠ এক সূত্র মারফত পাওয়া খবরে জানা যাচ্ছে, নিজেকে কিছুতেই সামলাতে পারছেন না শেহনাজ। তিনি জানান, শেহনাজ এতটাই শোকগ্রস্ত যে, তিনি রাতে ঘুমোচ্ছেন না, ঠিক করে খাওয়া-দাওয়া করছেন না।এমনকী কারুর সঙ্গে কথাও বলছেন না। এই অবস্থায় তাঁকে একা রাখার সাহস পাচ্ছে না তাঁর পরিবারের লোকজন।

সিদ্ধার্থের শেষ যাত্রায় শববাহী অ্যাম্বুলেন্সের পিছনে দৌড়তে সিদ্ধার্থের নাম নিয়ে জোরে ডাকছিলেন শেহনাজ। গোটা দেশ দেখেছে সেই দৃশ্য।শ্মশানভূমিতে সিদ্ধার্থের নিথর দেহ আগলে কাঁদতে কাঁদতে শেহনাজ বারবার বলে চলেছিলেন ‘সিদ্ধার্থ মেরা বাচ্চা’। এছাড়া সেদিন সিদ্ধার্থের দেহ দাহ করার আগে কিছুক্ষণ প্রার্থনার জন্য রাখা হয়েছিল। সেই সময় সিদ্ধার্থের পায়ের কাছে বসেছিলেন শেহনাজ।

একসময় সিদ্ধার্থের জ্বলন্ত চিতার পাশেই প্রায় সংজ্ঞাহীন অবস্থায় লুটিয়ে পড়ে থাকতে দেখা যায় তাঁকে। প্রাণোচ্ছল শেহনাজের এমন করুন দৃশ্য দেখে চোখের জল ধরে রাখতে পারেননি কেউই। তবে সূত্রের খবর সদ্য ছেলেকে হারিয়ে একেবারে নিস্বঃ হয়ে গেলেও এই পরিস্থিতিতে সিদ্ধার্থ শুক্লার মা, রীতা শুক্লা খুব শক্ত মনের পরিচয় দিচ্ছেন। তিনিই নাকি আগলে রাখছেন শেহনাজকে।

Related Articles

Back to top button