খবরবিনোদনসিনেমা

সিদ্ধার্থকে হারিয়ে থেমে নেই জীবন! ‘Honsla Rakh’ রিলিজ হতেই রেকর্ড গড়ল শেহনাজ দিলজিতের ছবি

সদ্য মুক্তি পেয়েছে শেহনাজ গিল এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনীত পাঞ্জাবি সিনেমা ‘হসলা রাখ (Hoonsla Rakh)’। ১৫ অক্টোবর সিনেমা রিলিজ হবার পর থেকেই বক্স অফিসে ছক্কা হাঁকাতে শুরু করেছে শেহনাজ অভিনীত কমেডি ড্রামা ‘হসলা রাখ’। ইতিমধ্যেই ভারতে সেই ছবির আয় ২ কোটি ৫৫ লক্ষ টাকা। আর সারা বিশ্বে সেই আয়ের সংখ্যা দাঁড়িয়েছে ৫ কোটি ৫ হাজার টাকা।

যা পাঞ্জাবি ছবির ইতিহাসে নিঃসন্দেহে নতুন মাইলস্টোন সৃষ্টি করেছে। করোনা আবহের মধ্যেই সিনেমা হলে মুক্তিপ্রাপ্ত এই ছবির সাফল্যে উচ্ছ্বসিত দিলজিৎ। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও শেয়ার করেছেন অভিনেতা। এভাবে পাশে থাকার জন্য দর্শকদের প্রতি ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেতা। সেই সাথে তিনি উল্লেখ করেছেন , এই সিনেমাটি এখনও পর্যন্ত সমস্ত পঞ্জাবি ছবির প্রথম দিনের বক্স অফিস কালেকশনকে ভেঙে গুঁড়িয়ে দিয়েছে।

Diljit Dosanjh, Sehnaj Gill, দিলজিৎ দোসাঞ্জ, শেহনাজ গিল,

তাই তিনি মনে করছেন, সপ্তাহের শেষ দদুদিনের মধ্যে সিনেমাটি বক্স অফিসে আরও ভালো ব্যবসা করতে পারবে। উল্লেখ্য সদ্য অকালে প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর প্রয়াণের পর শোকে পাথর হয়ে গিয়েছিলেন প্রেমিকা শেহনাজ গিল। খাওয়া ঘুম ছেড়ে দিনে দিনে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। প্রাণোচ্ছল শেহনাজ কয়েকদিনের মধ্যেই কার্যত জীবন্ত লাশে পরিণত হয়েছিলেন।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকতেন শেহনাজ প্রায়শই নিত্যনতুন ছবি এবং ভিডিও পোস্ট করতেন অভিনেত্রী। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে কথা বলার শক্তিটুকুও হারিয়েছিলেন তিনি। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় একটিও পোস্ট করেননি শেহনাজ। জনসমক্ষে তাঁকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়।

তবে কিন্তু সম্প্রতি ছবির প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেই হাসি খুশি মুখের শেহনাজ আর নেই।নেটিজেনরা চমকে উঠেছিলেন তাঁকে দেখে। তবে শুরু থেকেই অভিনেত্রীর পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিয়েছিলেন শেহনাজ ভক্তরা।সেসময় টুইটারে ট্রেন্ড হয়েছিল ‘হসলা রাখ শেহনাজ’। কথামতো শেহনাজ ভক্তরা এই দুঃসময়ে তাঁর পাশে এসে দাঁড়িয়েছেন। যার জেরে রেকর্ড সৃষ্টি করেছেন শেহনাজ গিল।

Related Articles

Back to top button