বিনোদনসিনেমা

সলমনকে জড়িয়ে কিস করেই রাতারাতি বদলালো ভাগ্য! এবার ভাইজানের ছবি দিয়েই ডেবিউ করবেন শেহনাজ

বেশ কিছুদিন ধরেই বলিউডের ভাইজান সলমন খানের (Salman Khan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Siddharth shukla) প্রেমিকা শেহনাজ গিলের (Shehnaaz Gill)। সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজকে মানসিক ভাবে জোর দিয়েছিলেন সলমন খান। আসলে শেহনাজের অবস্থা সেই সময় ছিল জীবন্ত মৃতের মতো। সেই খান থেকেই ধীরে ধীরে স্বাভাবিক হয়েছেন তিনি।

দিন কয়েক আগেই বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে সলমন শেহনাজকে দেখে সকলের মধ্যে উত্তেজনা তৈরি হয়েছিল। তারপর দুজনকে একসাথে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় সলমনের বোন এবং ভগ্নীপতির বাড়িতে ঈদের পার্টিতে। গোটা পার্টিতে শেহনাজকে কাছ ছাড়া করেননি ভাইজান। বিগবসের সৌজন্যে তাদের ‘বন্ধুত্বের’ কথা কমবেশি সকলেই জানতেন, কিন্তু এবার যে তাদের সম্পর্কটা আর কেবল ‘বন্ধুত্ব’এই বাধা নেই তাও তাদের হাবভাবে স্পষ্ট।

এরমধ্যেই একটি খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় নেট দুনিয়া। বলিউডের বজরঙ্গি ভাই সালমান খান আজকাল তার আসন্ন ছবি ‘কভি ঈদ কাভি দিওয়ালি’-এর কারণে শিরোনামে রয়েছেন। বহু প্রতীক্ষিত এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। এরই মধ্যেই ছবির তারকা কাস্টে উঠে এসেছে নতুন দুটি নাম।

সূত্রের খবর , সলমনের এই বহুল আলোচিত ছবিতে রাঘব জুয়াল এবং বিগ বস খ্যাত শেহনাজ গিলকেও দেখা যাবে। শোনা যাচ্ছে , শেহনাজের চর্চিত ‘বন্ধু’ সলমনের হাত ধরেই ‘কাভি ঈদ কবি দিওয়ালি ‘ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করতে চলেছেন পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ।

সলমানের আসন্ন ছবির নাম অবশ্যই ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ কিন্তু ছবিটি  ঈদেও মুক্তি পাবে না বা দীপাবলিতেও মুক্তি পাবে না, বরং এই বছর বড়দিনের প্রাক্কালে মুক্তি পাবে ছবিটি। এ ছাড়া শীঘ্রই ক্যাটরিনা কাইফের সঙ্গে টাইগার 3-এ দেখা যাবে সালমান খানকে।

Related Articles

Back to top button