বিনোদন

এ দেখাই শেষ দেখা! ওশিওয়ারা শশ্মানে সিদ্ধার্থের মরদেহের সামনে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

দুচোখ ভরা স্বপ্ন ছিল ওদের। বিগবসের ঘরে প্রকাশ্যে সিদ্ধার্থ শুক্লাকে (Siddharth shukla) শেহনাজ বলেছিলেন ‘তুমি আমার, কেবল মাত্র আমার’। একটু একটু করে তৈরি হচ্ছিলেন নিজেরা। কিন্তু হঠাৎই শেহনাজকে বিন্দুমাত্র টের টুকু পেতে না দিয়েই পৃথিবী ছাড়লেন সিদ্ধার্থ। বর বেশে আর সিদ্ধার্থকে দেখা হল না শেহনাজের, বরং ভালোবাসার মানুষের মরদেহের সামনে দাঁড়াতে হল তাকে।

এদিন ওশিওয়ারা শশ্মানে সিদ্ধার্থকে শেষ দেখা দেখতে পৌঁছলেন অভিনেত্রী শেহনাজ গিল (Shehnaaz Gill)। গতকাল সিদ্ধার্থের মৃত্যু সংবাদ শোনার পর থেকেই বিধ্বস্ত তিনি। মুখে আঁটা মাস্ক, চুল উস্কোখুস্কো, পরনে সাদা একটি সুতির সালোয়ার সিদ্ধার্থের মরদেহের সামনে যেন তিনিও জীবন্ত লাশ। কথা বলার অবস্থায় নেই তিনি।

কড়া নিরাপত্তা ঘিরে রয়েছে তাঁকে। টলমল পায়ে ভালোবাসার মানুষটার নিথর দেহের সামনে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ। দিদিকে সামলাচ্ছেন ভাই। এই করুণ ছবি ধরা পড়ল পাপারাৎজিদের ক্যামেরায়। গতকাল অসুস্থও হয়ে পড়েছিলেন অভিনেত্রী। খবর পাওয়া মাত্রই শ্যুট ছেড়ে ছুটেছিলেন হাসপাতালে, ততক্ষণে সব শেষ। ইতি ঘটল ‘সিডনাজ’ জুটির।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

সংবাদ মাধ্যমের কাছে শেহনাজের বাবা জানান মেয়ের মুখে একটাই কথা, “শুধু একটা কথাই বারবার বলছে- বাবা, আমার হাতে ও পৃথিবী ছেড়ে চলে গেল। আমি এবার কীভাবে বাঁচব?”। তিনি আরও জানান সিদ্ধার্থের বাড়িতে দেদার যাতায়াত ছিল শেহনাজের। ঘটনার সময় নাকি সিদ্ধার্থের বাড়িতেই ছিলেন শেহনাজ। সিদ্ধার্থকে ঘুম থেকে তুলতে যান। অনেক ডাকাডাকির পরও সিদ্ধার্থ না ওঠায়, পরিবারের লোকদের ডাকেন শেহনাজ।

প্রসঙ্গত, বিগবস ১৩ সিজনের বিজয়ী ছিলেন সিদ্ধার্থ শুক্লা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর। মুম্বইয়ের কুপার হাসপাতাল সূত্রে খবর ঘুমের মধ্যে একটি ওষুধ খেয়েছিলেন তিনি, এরপর আর সেই ঘুম ভাঙেনি। সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি।

Related Articles

Back to top button