বিনোদনভাইরালভিডিও

আপনজন হারানোর কষ্ট কুড়ে খাচ্ছে প্রতিমুহূর্ত! সিদ্ধার্থের স্মৃতিতে কান্নায় ভেঙে পড়ছেন শেহনাজ

হটাৎ করেই একদিন সকলকে চমকে দিয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla)। তাঁর মৃত্যুর পর কেটে গিয়েছে কয়েক মাস। কিন্তু আজ প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill) থেকে অগণিত ভক্তদের মনে গেথে আছেন সিদ্ধার্থ। সিদ্ধার্থের চলে যাওয়াটা আজ একটা দুঃস্বপ্নের মত শেহনাজের কাছে। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন শেহনাজ তবে এতটাও সোজা নয় সেটা করা।

সিদ্ধার্থের মৃত্যুর পর কার্যত থমকে গিয়েছিল শেহনাজের জীবন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল প্রেমিক সিদ্ধার্থের শেষকৃত্যে। জনসমক্ষেই কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন মাটিতে। প্রাণোচ্ছল হাসি-খুশি শেহনাজের মুখের হাসি মিলিয়ে গিয়েছিল নিমেষে। এরপর দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে নিজেকে একেবারে আলাদা করে রেখেছিলেন শেহনাজ। কঠিন সময়ে সিদ্ধার্থের মাকে পাশে পেয়েছিলেন অভিনেত্রী।

Shehnaaz Gill Sidharth Shukla

এরপর  কাজে ফিরেছেন অভিনেত্রী, রিলিজ হয়েছে ‘হসলা রাখ (Honsla Rakh)’ ছবি। ছবিতে শেহনাজের সাথে দিলজিৎ দোসঞ্জকে দেখা গিয়েছে। এরপর সিদ্ধার্থকে উদ্দেশ্য করে ‘তু ইয়াহা হ্যায়’ নামের মিউজিক ভিডিও রিলিজ হয়েছে। শুটিংয়ের সময়েও বারে বারে কান্নায় ভেঙে পড়ছিলেন অভিনেত্রী। সিদ্ধার্থের কথা মনে পড়তেই চোখে জল এসেছে বহুবার। এমনকী অজ্ঞানও হয়ে গিয়েছিলেন দু একবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে শেহনাজ গিলের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। যেখানে বারেবারে কান্নায় ভেঙে পড়তে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ভিডিওটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হতে শুরু করেছে। নেটিজেনদের মতে সিদ্ধার্থের চলে যাওয়া এখনো সম্পূর্ণভাবে মেনে নিতে পারেননি শেহনাজ। তাই তার কথা ভেবেই এভাবে কান্নায় ভেঙে পড়ছেন তিনি।

প্রসঙ্গত, বিগবসের প্রতিযোগী হিসেবে দর্শকের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের জুটি। বিগবসের ঘরে শুরু হওয়া প্রেম বাস্তবেও ছিল। এমনকি সবকিছু ঠিক থাকলে বিয়েও করতেন দুজনে। কিন্তু তার আগেই হটাৎ করে বদলে গেল সব কিছু। প্রেমিকের হটাৎ করে ছেড়ে চলে যাওয়াটাই একেবারে ভেঙে দিয়েছিল অভিনেত্রীকে। তবে ধীরে ধীরে আবারো বাস্তব জীবনে ফেরার চেষ্টা করছেন তিনি।

Related Articles

Back to top button