ছবিবিনোদনভাইরাল

মৃত্যুর পরেও অটুট সম্পর্ক! প্রতি মুহূর্তে শেহনাজের সাথেই রয়েছে সিদ্ধার্থ, আবেগপ্রবণ ভক্তরা

জীবন বড়ই অনিশ্চিত। গত বছরের প্রায় শেষের দিকে অভিনেতা সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) আকস্মিক মৃত্যুতে একথা প্রমাণিত হয়েছে ফের একবার। প্রিয় সিদ্ধার্থের অকাল প্রয়াণে একেবারে মুষড়ে পড়েছিলেন তার প্রেমিকার শেহনাজ গিল। (Shehnaaz Gil) হাসি খুশি,প্রাণোচ্ছল মেয়েটা নিমেষের মধ্যে শোকে পাথর হয়ে গিয়েছিল। হারিয়েছিলেন সামান্য কথা বলার শক্তি টুকুও।

বিগ বসের ঘর থেকেই শুরু হয়েছিল তাদের সম্পর্ক। ওই রিয়ালিটি শোয়ে অংশ নেওয়ার পর থেকেই শেহনাজ জানিয়েছিলেন তিনি এসেছেন শুধুমাত্র সিদ্ধার্থকে জিততে। শেষপর্যন্ত সিদ্ধার্থ বিগ বসের খেতাব জেতেন আর শেহনাজ সত্যিই তাকে জিতে নেন। ভক্তদের কাছে তাদের জুটি আজও পরিচিত ‘সিডনাজ’ নামে। সিদ্ধার্থের মৃত্যুর পর তাদের এই জুটি ভেঙে যাওয়ায় শুরু থেকেই মন খারাপ ভক্তদের।


তবে দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর নীরবতা ভেঙে সোশ্যাল মিডিয়ায় শেহনাজ জানিয়েছিলেন মৃত্যুতেও ভাঙেনি সিদ্ধার্থের সাথে সম্পর্ক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে ইনস্টাগ্রামে সিদ্ধার্থের স্মৃতিতে গাওয়া নিজের গানের প্রথম পোস্টার শেয়ার করেছিলেন শেহনাজ। সেই পোস্টারের ক্যাপশনে সিদ্ধার্থের উদ্দেশ্যে তিনি লিখেছিলেন ‘তু ইয়েহি হ্যায়’, অর্থাৎ ‘তুমি এখানেই আছ।’ পোস্টারে ছিল সকলের প্রিয় জুটি সিডনাজের হাসিমুখ।

Shehnaaz Gill Sidharth Shukla
যতই হোক প্রিয় জনের মৃত্যু শোক কাটিয়ে ওঠা মোটেই সহজ নয়। তাই সিদ্ধার্থের মৃত্যুর পর কার্যত থমকে গিয়েছিল শেহনাজের জীবন। সিদ্ধার্থের এভাবে অকালে চলে যাওয়া আজও শেহনাজের কাজে এক বিরাট দুঃস্বপ্নের মতো। এখনও পর্যন্ত সেই শোক পুরোপুরি কাটিয়ে উঠতে না পারলেও এখন ধীরে ধীরে নিজের স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন শেহনাজ।

এখন মাঝে মধ্যেই পাপারাৎজির লেন্সবন্দি হন শেহনাজ গিল। সম্প্রতি তেমনই সাদা শার্ট এবং কালো জিনস পরা শেহনাজের একটি ছবি ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। আসলে নেটিজেনের নজর কেড়েছে অভিনেত্রীর ফোনের ওয়ালপেপার। ওই ছবিতে দেখা গিয়েছে, শেহনাজের ফোনের ওয়ালপেপারে রয়েছে তার এবং সিদ্ধার্থের হাত ধরা একটি ছবি। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন সিডনাজ ভক্তরা।

Related Articles

Back to top button