বিনোদনসিনেমা

মৃত্যুর পরেও অমর তিনি! সিদ্ধার্থকে বাঁচিয়ে রাখতে নিজের হাতেই তাঁর ছবি খোদাই করলেন শেহনাজের ভাই

দুসপ্তাহ হয়ে গেল সিদ্ধার্থ শুক্লা (Sudharth Shukla) আজ আর আমাদের মধ্যে নেই। চলতি মাসের একেবারে শুরুতেই অর্থাৎ ২ সেপ্টেম্বর সবাইকে অবাক করে দিয়ে চির ঘুমের দেশে পাড়ি দিয়েছেন বিগ বস সিজন ১৩ জয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। মুম্বইয়ের কুপার হাসপাতাল সূত্রে খবর ঘুমের মধ্যে একটি ওষুধ খেয়েছিলেন তিনি, এরপর আর সেই ঘুম ভাঙেনি। জানা যায় ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার।

সিদ্ধার্থের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা ইন্ডাস্ট্রি। অভিনেতার এই অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন তার চর্চিত বান্ধবী শেহনাজ কৌর গিলও (Shehnaz Kaur Gill)। সিদ্ধার্থের মৃত্যুর পর থেকে কথা বলার নূন্যতম শক্তি টুকুও হারিয়েছেন প্রাণোচ্ছল শেহনাজ। সেই থেকেই শোকে পাথর দিদিকে কার্যত একা হাতে সামলে আসছেন ভাই শেহবাজ বাদেশা (Shehbaz Badesha)। সেই দৃশ্য ইতিমধ্যেই একাধিকবার ধরা পড়েছে পাপারাৎজির ক্যামেরায়।

সিদ্ধার্থের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থের উদ্দেশ্যে একাধিক আবেগঘন পোস্ট করেছেন শেহবাজ। সিদ্ধার্থের মৃত্যুর প্রথম পোস্টে তিনি সিদ্ধার্থের একটি ছবি দিয়ে লিখেছিলেন ‘মেরা শের। তুমি সবসময় আমাদের সঙ্গে থাকবে। আমি তোমার মতো হওয়ার চেষ্টা করব, এটাই এখন আমার স্বপ্ন। ‘ এবার প্রয়াত অভিনেতাকে এক অভিনব উপায়ে শ্রদ্ধা জানিয়েছেন শেহবাজ।

এবার সিদ্ধার্থ শুক্লাকে শ্রদ্ধা জানাতে নিজের হাতে সিদ্ধার্থের ছবি ট্যাটু করিয়েছেন শেহবাজ। আর সেই ট্যাটুর নীচেই খোদাই করেছেন দিদি শেহনাজের নাম। এই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে তিনি লিখেছেন ‘তুমি আর তোমার স্মৃতি সব সময় আমার সঙ্গে থাকবে। আমার স্মৃতিতে তুমি সব সময় জীবিত থাকবে সিদ্ধার্থ।’

 

View this post on Instagram

 

A post shared by SHEHBAZ BADESHA (@badeshashehbaz)

আর হাতে সিদ্ধার্থের ছবি ট্যাটু করে শেহবাজ এভাবেই মন জয় করে নিয়েছেন অসংখ্য সিডনাজ অনুরাগীদের। পোস্টটি দেখা মাত্রই আবেগঘন হয়ে পড়েছেন অনুরাগীরা। কেউ লিখেছেন ‘হ্যাঁ তিনি চিরকাল আমাদের হৃদয়ে আছেন .. চিরকাল’। আবার একজন লিখেছেন ‘এটা আমাকে খুব আবেগপ্রবণ করে তুলেছে।আমরা তোমাকে ভালোবাসি সিদ্ধার্থ আমরা তোমাকে চিরকাল ভালোবাসব।’

Related Articles

Back to top button