গসিপবিনোদনসিনেমা

বেইমান শাহরুখ খান! বলিউডের বাদশাকে নিয়ে বিস্ফোরক অভিযোগ করলেন শত্রুঘ্ন সিংহা

বলিউড ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই নানান মুখরোচক সংবাদ শুনতে পাওয়া যায়। কোন তারকার সঙ্গে কোন তারকার কেমন রসায়ন, কার কাকে অপছন্দ এসব নিয়ে সংবাদমাধ্যমগুলিতে প্রায়ই চর্চা হয়। কিন্তু প্রকাশ্যে এক তারকা অপর এক তারকাকে ‘অকৃতজ্ঞ’ বলছেন এমনটা সচরাচর চোখে পড়ে না। কিন্তু সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা শুত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha) প্রকাশ্যেই বলিউড সুপারস্টার শাহরুখ খানকে ‘অকৃতজ্ঞ’ বলেছেন। জনসমক্ষে শাহরুখের (Shah Rukh Khan) প্রতি ক্ষোভ উগড়ে দিয়েছেন তিনি। শুনতে অবাক লাগলেও এটিই সত্যি।

বলিউডের সর্বকালের সেরা অভিনেতাদের তালিকা তৈরি করা হলে সেখানে না থাকবে শত্রুঘ্ন সিনহার। তাঁর ‘খামোশ’ সংলাপটি এখনও দর্শকদের মুখে মুখে ঘোরে। অপরদিকে শাহরুখও বলিউডের সুপারস্টার। গত কয়েক দশক ধরে বলিউডে রাজত্ব করছেন তিনি। নিজের পারফরম্যান্সের মাধ্যমে আদায় করে নিয়েছেন ‘বাদশা’ তকমাও। কিন্তু হঠাৎ কী এমন হল যে শাহরুখের প্রতি এত চটে গেলেন তৃণমূল সাংসদ শত্রুঘ্ন?

শুত্রুঘ্নের কথায়, তিনি শাহরুখকে বিপদের সময় সাহায্য করেছিলেন। কিন্তু সেই দুর্দিন ঘুচে সুদিন আসতেই শাহরুখ তাঁকে ভুলে গিয়েছে। এমনকি তাঁর জীবনের মুশকিল সময়ে শত্রুঘ্ন পাশে দাঁড়ানো সত্ত্বেও তাঁকে কোনোদিন ‘ধন্যবাদ’ পর্যন্ত জানাননি বলিপাড়ার ‘রাহুল’। ঠিক সেই কারণেই শাহরুখকে ‘অকৃতজ্ঞ’ বলেছেন সোনাক্ষী সিনহার (Sonakshi Sinha) পিতা।

সম্প্রতি শাহরুখের বিষয়ে কথা বলার সময়েই তাঁর প্রতি নিজের রাগের বহিঃপ্রকাশ করেন শত্রুঘ্ন। জানান, শাহরুখ এখজন অকৃতজ্ঞ মানুষ। শাহরুখের প্রতি শত্রুঘ্নের রাগের কারণ কি জানেন?

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান যখন মাদক মামলায় জেলে গিয়েছিলেন, সেই সময় সবার প্রথমে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন শত্রুঘ্ন। তবে সম্প্রতি আরিয়ানকে সেই মামলা থেকে রেহাই দিয়েছে কোর্ট। বেকসুর খালাস করা হয়েছে বাদশা-পুত্রকে। কিন্তু এরপর শত্রুঘ্নকে ধন্যবাদ বলা তো দূর থাক, শাহরুখ তাঁর সঙ্গে কথা অবধি বলেননি। আর ব্যস, এতেই চটেছেন সোনাক্ষীর পিতা। সম্প্রতি সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ করেছেন তিনি।

Related Articles

Back to top button