গসিপবিনোদন

শাহরুখ-সলমনের জমানা শেষ, ওঁদের জন্য কেউ সিনেমা দেখতে যায় না! বিস্ফোরক শত্রুঘ্ন সিনহা

শত্রুঘ্ন সিনহা এমন একজন অভিনেতা যিনি নিজের মনের কথা প্রকাশ্যে বলতে একেবারেই ভয় পান না। সব বিষয়েই মন খুলে কথা বলেন এই বর্ষীয়ান অভিনেতা। তা সে নিজের মেয়ে সোনাক্ষী সিনহার বিষয়েই হোক বা সুশান্ত সিং রাজপুতের বিষয়ে। শত্রুঘ্ন (Shatrughan Sinha) সবসময় নিজের মনের কথা নির্ভয়ে বলেছেন। এবার যেমন এই অভিনেতা-রাজনীতিবিদ বলিউডের (Bollywood) সাম্প্রতিক দশা নিয়ে নিজের মুখ খুলেছেন।

কোভিডের আগে বলিউড সুপারস্টারদের নামের জন্যই সিনেমা দেখতে চলে যেতেন দর্শকরা। শাহরুখ খান, সলমন খান, আমির খান আছেন মানেই সেই ছবি দেখতে হবে, এমন একটি বিষয় কাজ করত। তাঁদের ছবি যে বক্স অফিসে ঝড় তুলবে একথা প্রায় নিশ্চিত ছিল। তবে এখন সেই ধারায় বড় বদল এসেছে।

Shah Rukh Khan Salman Khan and Aamir Khan

সাম্প্রতিক অতীতে একাধিক বলি সুপারস্টারের সিনেমা মুখ থুবড়ে পড়েছে। শাহরুখের ‘জিরো’ থেকে শুরু করে সলমনের ‘রাধে’ হয়ে আমিরের ‘লাল সিং চাড্ডা’ বলিউডের তিন খান অভিনেতারই ছবি ফ্লপ হয়েছে। ধীরে ধীরে যেন ফিকে হচ্ছে সুপারস্টারদের জাদু।

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় বলিউডের সাম্প্রতিক পরিস্থিতি এবং বয়কট ট্রেন্ড নিয়ে মুখ খোলেন শত্রুঘ্ন। অভিনেতা বলেন, ‘কোভিড অতিমারী চলচ্চিত্র ব্যবসার শিরদাঁড়া ভেঙে দিয়েছে। স্টারডমকে প্রায় শেষ করে দিয়েছে। কোনও তারকা এখন আর লার্জার দ্যান লাইফ নেই। এই অতিমারী সকলকে সমান করে দিয়েছে’।

Shatrughan Sinha speaking

এখানেই থামেননি বর্ষীয়ান অভিনেতা। শত্রুঘ্ন বলেন, ‘এই মুহূর্তে মনে হচ্ছে এখন কিছু কিছু তারকা এবং ছবিই সফল হবে। পাশাপাশি সিনেমা হল নাকি ওটিটি, এই একটি দ্বন্দও রয়েছে। সেই সঙ্গেই পরিবারের সঙ্গে হলে গিয়ে সিনেমা দেখা প্রচণ্ড মূল্যবান হয়ে গিয়েছে’।

সব শেষে বলিপাড়ার এই নামী অভিনেতার সংযোজন, ‘দর্শকদের থিয়েটারে নিয়ে যাওয়ার ক্ষমতা তারকাদের আর নেই। লার্জার দ্যান লাইফ থেকে তাঁরা সবাই মাটিতে এসে পড়ছে। সকল অভিনেতার ব্যক্তিগত এবং সামাজিক ইমেজও খানিক ক্ষতিগ্রস্থ হয়েছে’।

Related Articles

Back to top button