বিনোদনসিনেমা

একসাথে কাজ করলেও ঠুকতে ছাড়লেন না শাহরুখকে, গুণধর ছেলে আরিয়ান নিয়ে মুখ খুললেন শত্রুঘন সিনহা

ক্রুজশিপ পার্টিতে মাদক সেবন করে প্রায় একমাস জেলের ঘানি টেনে সদ্য জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। এই গোটা ঘটনায় বিগত একমাস ধরে এক অসহ্যরকম কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছে গোটা খান পরিবার। বলিউড বাদশার এই দুঃসময়ে অসংখ্য ভক্তদের মতোই পাশে দাঁড়িয়েছিলেন ইন্ডাস্ট্রির একাধিক বন্ধু-বান্ধবরাও।

আবার এই সুযোগে অনেকেই কাঠগড়ায় তুলেছেন খোদ বলিউড বাদশা শাহরুখ খান এবং সন্তানদের দেওয়া তাঁর শিক্ষাকে। সম্প্রতি এই তালিকায় যোগ দিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা শত্রুঘ্ন সিনেমা (Shatrughan Sinha)। একটা সময় হিন্দি সিনেমা জগতে দাপিয়ে কাজ করেছেন অভিনেতা। এখন তিনি নিজে সেই ভাবে অভিনয়ের যুক্ত না থাকলেও তাঁর মেয়ে সোনাক্ষী সিনহা এখন বলিউডের দাপুটে অভিনেত্রী।

Sonakshi SInha Satrughna Sinha

সম্প্রতি মাদককান্ডে আরিয়ানের জেল থেকে জামিন নানা ঘটনাকে কেন্দ্র করে সরাসরি শাহরুখ খানকে ঠুকে দিলেন শত্রুঘ্ন সিনহা। শুধু তাই নয় নিজের সন্তানদের নিয়ে গর্বে মাটিতে পা পড়ছে না অভিনেতার। ছেলে, মেয়ে লব, কুশ এবং সোনাক্ষীকে দেওয়া শিক্ষা নিয়ে গর্ব প্রকাশ করলেন শত্রুঘ্ন সিনহা।

নিজের সন্তানদের প্রশংসায় পঞ্চমুখ এই প্রবীণ অভিনেতা জানান ‘আমার সন্তানরা— সোনাক্ষী, লব কুশ, কারও মাদকের বদভ্যাস নেই। আমি তাদের নিয়ে গর্বিত। আমি জানি, তাদের লালন পালনে কোনও ত্রুটি রাখিনি। আমি নিজেও মাদক-বিরোধী প্রচার চালাই।’ সেইসাথে বর্ষীয়ান অভিনেতার আরও সংযোজন ‘শত ব্যস্ততার মধ্যেও ছেলে মেয়েদের সঙ্গে নূন্যতম সময় কাটানো উচিত। অন্তত পক্ষে তাদের সঙ্গে ডিনার বা লাঞ্চ করা উচিত, তবেই ওদের মনের কথা বোঝা যাবে।’

এছাড়া মাদক কান্ডে আরিয়ানের নাম জড়ানোর প্রসঙ্গ টেনে অভিনেতা আরও বলেন ‘শাহরুখের এই কঠিন সময়ে বলিউডের সহকর্মীরা তাঁর পাশে দাঁড়াচ্ছেন না। সবাই ভাবছেন, এটা তাঁর সমস্যা। তিনিই বুঝে নিন। ইন্ডাস্ট্রিতে সকলেই ভিতু।’ যদিও ইতিপূর্বে সকলেই দেখেছেন কিং খানের কঠিন সময়ে কিভাবে গোটা ইন্ডাস্ট্রি তাঁর পাশে দাঁড়িয়েছে। স্বয়ং জুহি চাওলা বন্ড পেপারে সই করে আরিয়ান খানের পাশে দাঁড়িয়েছিলেন।

Related Articles

Back to top button