গসিপবিনোদনসিনেমা

১৯৩ কোটির সব সম্পত্তি ছেলেদের! ‘মেয়ে’ সোনাক্ষীকে কানাকড়িও না দিয়ে বঞ্চিত করবেন শত্রুঘ্ন সিনহা

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা(Shaturghan Sinha)। নিজের অভিনয় দক্ষতার গুণে এককালে তিনিই হয়ে উঠেছিলেন ইন্ডাস্ট্রির সুপারস্টার। তিনি তার দীর্ঘ অভিনয় জীবনে একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছিলেন, যার জন্য এখনও তিনি দর্শকমহলে সমান জনপ্রিয়। শত্রুঘ্ন সিনহা মানেই সিনেমার একাধিক জনপ্রিয় ডায়লগ আর তার বলিষ্ঠ অভিনয়।

আজ সিনেমা জগৎ শতহস্ত দূরে থাকলেও দর্শকদের মনের মধ্যে একটি বিশেষ স্থান দখল করে রেখেছেন এই অভিনেতা। তাই আজকের দিনেও তার ফ্যান ফলোয়িং বিন্দুমাত্র কমেনি। বরং তার চমৎকার অভিনয় এবং সুপারহিট সিনেমার জন্য তাকে তার ভক্তরা আজও মনে রেখে দিয়েছেন। তার দেখানো পথ অনুসরণ করেই তার মেয়ে সোনাক্ষীও (Sonakhi Sinha) ইন্ডাস্ট্রিতে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন।

নিজস্ব অভিনয় দক্ষতার গুণে সোনাক্ষী সিনহাও আজ বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যক্টিভ সোনাক্ষী। তাই সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বেড়ে চলেছে তার ফ্যান ফলোয়িং। বাবা শত্রুঘ্ন সিনহার সাথে দারুন বন্ডিং ‘সোনা’র। সোশ্যাল মিডিয়ার পাতায় মাঝে মধ্যে বাবার সাথে ছবি শেয়ার করে বিশেষ বার্তা দিয়েই থাকেন অভিনেত্রী।

Sonakshi SInha Satrughna Sinha

আর বাবা শত্রুঘ্ন সিনহাও তার মেয়ের জন্য প্রতিমুহূর্তে গর্ব বোধ করেন। সেকথা তিনি নিজেই জানিয়েছেন একাধিকবার। উল্লেখ্য বলিউডের এই প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা বিপুল সম্পদের অধিকারী। ২০১৯ সালে তিনি জানিয়েছিলেন তিনি সবমিলিয়ে ১৯৩ কোটি টাকার স্থাবর ও অস্থাবর সম্পত্তির মালিক। কিন্তু এই সম্পত্তির কানাকড়িও সোনাক্ষীকে দেবেন না বলে জানিয়েছেন শত্রুঘ্ন সিনহা।

Sonakshi Sinha সোনাক্ষী সিনহা

এর অন্যতম কারণ হিসাবে এক সাক্ষাৎকারে বর্ষীয়ান এই অভিনেতা শত্রুঘ্ন সিনহা বলেছিলেন ‘আমার মেয়ে সোনাক্ষী নিজেই আত্মনির্ভরশীল এবং সে নিজের জন্য সবকিছু করতে পারে তাই আমার তাকে কিছু দেওয়ার প্রয়োজন নেই।’ আল এই কারণেই শত্রুঘ্ন সিনহা ঠিক করেছেন তিনি তার সম্পত্তির কোনো ভাগই মেয়ে সোনাক্ষী সিনহাকে দেবেন। বরং দুই ছেলে লভ এবং কুশের নামে তার মোট সম্পত্তি ভাগ করে দেবেন তিনি। আর বাবার এই সিদ্ধান্তে খুব খুশি সোনাক্ষীও।

Related Articles

Back to top button