গসিপবিনোদন

আমার ছেলে ড্রাগস নিতে পারে, সেক্স করতে পারে: শাহরুখ খান

শনিবার গভীর রাতে মাঝ সমুদ্রে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই জাহাজেই যে দেদার মাদক সেবন চলবে, আগেই গোপন সূত্রে সেই খবর পৌঁছায় এনসিবির (NCB) কাছে । এরপরই একেবারে ফিল্মি স্টাইলে ছদ্মবেশ ধরে ওই ‘রেভ পার্টি’ তে হানা দেয় এনসিবির আধিকারিকরা।

মুম্বই থেকে গোয়াগামী এই জাহাজ থেকেই শাহরুখ পুত্র (Shah Rukh Khan) আরিয়ান খান-কে (Aryan Khan) গ্রেফতার করে NCB। এরপর আরিয়ানের দুই বন্ধু তার বন্ধু আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধোমেচাও গ্রেফতার হয় NCB এর হাতে৷ সূত্রের খবর, ওই পার্টি থেকে উদ্ধার হয়েছে কোকেন, হাশিস, এমডিএমএ। কড়া জিজ্ঞাসাবাদের পর, অবশেষে শাহরুখ পুত্র স্বীকারও করে নেন তিনি মাদক নিয়েছিলেন।

এবার এই প্রসঙ্গেই চর্চায় উঠে এসেছে অনেক বছর আগের শাহরুখেরই এক বক্তব্য। একবার এক সাক্ষাৎকারে শাহরুখ খান তার ছেলে সম্পর্কে বলেছিলেন, যে তিনি চান তার ছেলে আরিয়ান সেই সব ভুল কাজ করুক, যা সে তার যৌবনে করতে পারেনি। শাহরুখ খান আরও বলেছিলেন যে তার ছেলে চাইলে সে মাদক গ্রহণ করতে পারে।

আজ যখন আরিয়ান খানকে মাদক মামলায় এনসিবি আটক করেছে, তখন শাহরুখ খানের এই সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে। শাহরুখ খান এই পুরনো সাক্ষাৎকারের জন্য শিরোনামে আছেন, যা তিনি বলিউড অভিনেত্রী সিমি গ্রেওয়ালকে দিয়েছিলেন। সিমি গ্রেওয়াল যখন শাহরুখকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি আরিয়ানকে কিভাবে বড় করবেন, উত্তরে তিনি বলেছিলেন – তিনি চান আরিয়ান এমন সব কাজ করুক যা সে তার কিশোর বয়সে করতে পারেনি। শাহরুখ বলেছিলেন যে তিনি অনেক কিছু করতে চেয়েছিলেন যা তিনি চাইলেও করতে পারতেন না কারণ তার এত সুযোগ সুবিধা ছিল না।

শাহরুখ সিমি গ্রেওয়ালকে বলেছিলেন যে,” আরিয়ান যখন ৩-৪ বছর বয়সী হবে, আমি তাকে বলব যে সে মেয়েদের পিছনে যেতে পারে, মাদক গ্রহণ করতে পারে, সেক্স করতে পারে। এটা ভাল যে তিনি এই সব শীঘ্রই শুরু করেন যা আমি করতে পারিনি। যদি আরিয়ান ঘর থেকে বেরিয়ে যায়, আমি চাই আমার সাথে কাজ করা লোকজন যাদের মেয়ে আছে তারা এসে আমার কাছে অভিযোগ করুক।”

Related Articles

Back to top button