গসিপবিনোদনসিনেমা

ছেলে সাইফের পুত্রবধূ হিসাবে কারিনাকে পেয়ে খুশি শর্মিলা ঠাকুর, বেবোর প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর সাইফ আলি খানের (Kareena Kapoor Saif Ali Khan) জুটি পাওয়ার কাপল নামেই পরিচিত। এ বছরই দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী। বিগত একুশে ফেব্রুয়ারি দ্বিতীয় পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা। সাইফ কারিনার দ্বিতীয় পুত্রের জন্মের পর থেকে ছোট নবাব পুত্রকে দেখার জন্য ভিড় জমিয়েছিলেন বলিউডের একাধিক সেলিব্রিটিরা। কারিনা তার দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন জাহাঙ্গীর (Jahangir) বা ছোট করে জেহ।

জেহকে দেখতে কাপুর পরিবারের একাধিক সদস্যরা হাজির হয়েছিল তার মধ্যে রয়েছে অর্জুন কাপুর, মালাইকা, রণবীর কাপুরের মত নাম। তবে সকলে এলেও শাশুড়ি তথা সাইফ আলী খানের মা শর্মিলা ঠাকুর (Sharmila Thakur) কিন্তু প্রথম দিকে দেখা করতে আসেননি। অনেকেই ভেবেছিলেন ছেলের দ্বিতীয় স্ত্রীর সাথে হয়ত সম্পর্ক ভালো নেই শর্মিলা ঠাকুরের। যদিও আসল ব্যাপারটা সেটা নয়, করোনা পরিস্থিতির কারণেই তিনি রিস্ক নিতে চাননি।

Sharmila Thakur

ছেলে সাইফের দ্বিতীয় স্ত্রী কারিনার প্রশংসায় পঞ্চমুখ শর্মিলা ঠাকুর। তার মতে, ‘কারিনাকে পুত্রবধূ হিসাবে পেয়ে আমি সত্যিই খুশি। কারিনা ধীরস্থির ওর শান্ত প্রকৃতির মেয়ে। যথেষ্ট ধৈর্য্য রয়েছে কারিনার মধ্যে। আমি মাঝে মধ্যে ধৈর্য্য হারিয়ে কাজের লোকদের ওপর চিৎকার করে ফেলি। কিন্তু কারিনা সেটা কখনোই করে না। বরং শান্তভাবেই কর্মচারীদের সাথে কথা বলে।’

অবশ্য এখানেই শেষ নয়, শর্মিলা আরো বলেছেন। তিনি বলেন, যেমন নিজের কাজের প্রতি দায়িত্ববান কারিনা তেমনি রেগে গেলে আমাকেও ঠান্ডা হতে সাহায্য করে। এরপর ছেলে সাইফকে নিয়েও কিছু মন্তব্য করেছেন শর্মিলা। তার মতে, সাইফ সত্যিই খুব ভালো বাবা। বর্তমানে চার সন্তানের বাবা সে, অভিনয় বাদে শিখে ফেলেছে রান্নাবান্না। তাছাড়া বই পড়ার আগ্রহ বেড়েছে প্রচুর।

সাইফ আলী খান Saif Ali Khan Kareena Kapoor কারিনা কাপুর

প্রসঙ্গত, কারিনাকে নিজের মেয়ের মত মনে করলেও সাইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃত সিংকে আবার একেবারেই পছন্দ ছিল না শর্মিলার। তবে অমৃতার সাথে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে সাইফের অনেক আগেই। আর কারিনাকে নিজের পুত্রবধূ হিসাবে পেয়ে খুশি শর্মিলা ঠাকুর।

Related Articles

Back to top button