কারিনার দ্বিতীয় সন্তানকে দেখতে বিটাউনের একাধিক তারকা হাজির হলেও আসেননি সাইফের মা শর্মিলা ঠাকুর!


বলিউডের পাওয়ার কাপল কারিনা কাপুর (Kareena Kapoor) ও সাইফ আলী খান (Saif Ali Khan)। গতসপ্তাহে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। ২১ শে ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন কারিনা কাপুর। বলিউডের অন্যতম টপ অভিনেত্রী হবার কারণে কারিনার জনপ্রিয়তা প্রচুর। তাই মা হবার পর থেকেই সোশ্যাল মিডিয়াতে শুভেচ্ছা বার্তার ঝড় উঠেছে।

kareena kapoor Khan Saif ali khan taimur

কারিনার দ্বিতীয় পুত্রকে একটি বার দেখবার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজনরা। তবে এপর্যন্ত সদ্যজাতের নাম বা ছবি কোনো কিছুই প্রকাশ্যে আসেনি। গত সপ্তাহের মঙ্গলবার হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন কারিনা কাপুর। তাঁকে আনতে গিয়েছিলেন স্বামী সাইফ আলী খান আর ছোট ভাইকে আনার জন্য সাথে ছিল তৈমুরও। গাড়ির কাঁচের ফাঁকে সদ্যজাতের ছবি ধরা পড়লেও তাতে মুখ বোঝা যায়নি।

এরপর কারিনার দ্বিতীয় ছেলেকে দেখতে একেবারে চাঁদের হাট হয়ে গিয়েছিলো কারিনা কাপুরের নতুন বাড়ি। দ্বিতীয় ছেলেকে দেখতে হাজির হয়েছিলেন বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুর থেকে শুরু করে মালাইকা অরোরা, অভিনেতা অর্জুন কাপুর ও আরো অনেকে। এমনকি সাইফ আলী খানের প্রথম পক্ষের স্ত্রীর সন্তান সারা আলী খানকেও উপহার হাতে কারিনার বাড়ি যেতে দেখা গিয়েছে।

Kareena Kapoor Sharmila Tagore

কিন্তু, জানেন কি সকলে দেখতে গেলেও সাইফ আলী খানের মা তথা কারিনা কাপুরের শাশুড়ী শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)এখনো মুখ দেখেননি অভিনেত্রীর দ্বিতীয় সন্তানের।

Sharmila Tagore

নিজের দ্বিতীয় নাতিকে দেখার থেকে এখনো নিজেকে বিরত রেখেছেন শর্মিলা ঠাকুর। আর এখানেই সূত্রপাত প্রশ্নের, কেন সদ্যজাতকে দেখতে যাননি কারিনার  শাশুড়ি!

Kareena Kapoor Sharmila Tagore

যেমনটা জানা যাচ্ছে করোনা মহামারীর কারণেই অতিরিক্ত সচেতনতা পালন করতেই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বর্তমানে তিনি দিল্লিতে আছেন, আর করোনা পরিস্থিতি এখনো শেষ হয়নি। তাই পরিস্থিতি আরো স্বাভাবিক হবার জন্যই হয়তো অপেক্ষা করছেন শর্মিলা ঠাকুর। তারপরই নাতিকে দেখতে যাবেন হয়তো।


Like it? Share with your friends!

689
7 shares, 689 points