গানবিনোদনভিডিওসিরিয়াল

বিয়ে হতেই বদলে গেল লক্ষ্মী কাকিমার হাঁস! দুলালকে ভুলে পুরনো দেওরের সাথে জুটি বাঁধছে হংসিনী  

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। সারাদিনের ব্যস্ততা থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখতে ভালোবাসেন সকলেই। তাই সিরিয়ালের পোকা দর্শকদের রোজকার জীবনে এক মুঠো অক্সিজেনের মতো  কাজ করে এই  সিরিয়ালগুলো। প্রসঙ্গত বাংলার দর্শকদের সাথে এই সিরিয়ালের সম্পর্ক কিন্তু আজকের নয়।

তবে দর্শকদের মনোরঞ্জন করতে এখনকারদিনে বদল এসেছে সিরিয়ালের বিষয়বস্তুতে। সাম্প্রতিককালে  দর্শকদের দারুন পছন্দের এমনই একটি সিরিয়াল হল জি বাংলার লক্ষ্মী কাকিমা সুপারস্টার (Lokhi Kakima Superstar)। ধারাবাহিকের মূল আকর্ষণ লক্ষ্মী কাকিমা অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) হলেও কম যান না তাঁর বৌমা হংসিনী অর্থাৎ অভিনেত্রী শার্লি মোদক (Sharly Modak)।

প্রসঙ্গত বর্তমানে লক্ষ্মী কাকিমা সুপারস্টার সিরিয়ালের হাত ধরে ব্যাপক জনপ্রিয়তা পেলেও  ইতিপূর্বে একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন শার্লি। তার অভিনীত অন্যতম জনপ্রিয় একটি সিরিয়াল ছিল স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’। এই সিরিয়ালে নায়িকা ভাগ্যশ্রী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই সময় স্টার জলসার এই সিরিয়ালটি দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

এই সিরিয়ালে শার্লির দেওরের চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় টেলি অভিনেতা প্রারাব্ধি সিংহ। বর্তমানে তিনি স্টার জলসারই অনুরাগের ছোঁয়া সিরিয়ালে নায়ক সূর্যর ভাই জয়ের চরিত্রে অভিনয় করছেন। উল্লেখ্য ভাগলক্ষী সিরিয়ালে তাদের দেওর বৌদি জুটি  ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল।

তারপর বহুদিন টিভির পর্দায় একসাথে দেখা যায় নি তাদের। এবার অনুরাগীদের সেই ইচ্ছাপূরণ করতে চলেছেন পর্দার এই দেওর বৌদি জুটি। সম্প্রতি একটি পুজোর মিউজিক ভিডিও ‘এলো রে দুর্গা এলো’ তে জুটি বেঁধেছেন তারা। ইতিমধ্যেই এই ভিডিওটি মুক্তি পেয়েছে ইউটিউবে।

Related Articles

Back to top button